কুমিল্লায় ছাত্রলীগ নেতা দেলোয়ার হত্যা মামলার আসামি রেজাউল তিনদিনের রিমান্ডে

সিটিভি নিউজ।।    নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ==
কুমিল্লা জেলা ছাত্রলীগ নেতা দেলোয়ার হোসেন হত্যা মামলার আসামি রেজাউল করিমের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
বুধবার (৩০ জুন) দুপুরে কুমিল্লার ৯ নম্বর আমলি আদালতের বিচারক বেগম রোকেয়া শুনানি শেষে এই রিমান্ড মঞ্জুর করেন।
বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই, কুমিল্লার পরিদর্শক মো.মতিউর রহমান। সন্ত্রাসী রেজাউল ১২টি হত্যা মামলাসহ মোট ৩২ মামলার আসামি বলে জানিয়েছে পিবিআই।
পিবিআই সূত্র জানায়, ২০১৮ সালের ২৬ নভেম্বর কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেনকে রাতে নিজ বাড়ির কাছাকাছি নগরীর শামবক্সি (ভল্লবপুর) এলাকায় গুলি করে হত্যা করা হয়। পরদিন এ ঘটনায় নিহতের বড় ভাই মো.শাহাদাত হোসেন নয়ন কুমিল্লা সদর দক্ষিণ থানায় একই এলাকার আবদুর রাজ্জাকের পুত্র রেজাউল করিমসহ অজ্ঞাতনামা অনেকের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। তবে ঘটনার পর থেকে ভারতে পলাতক ছিলেন রেজাউল।
সর্বশেষ গত ১৮ জুন রাতে ভারত থেকে অবৈধ ভাবে দেশে আসার সময় তার দুই সহযোগী সদর উপজেলার কালিকাপুর গ্রামের আব্দুল জব্বারের ছেলে জাহাঙ্গীর আলম ও একই গ্রামের আবুল হাশেমের ছেলে মো. শাহিনকে আটক করে বিজিবি। এ সময় তাদের কাছ থেকে একটি রিভলবার, চারটি গুলি, ভারতীয় তিনটি পরিচয়পত্র ও ভারতীয় বিভিন্ন প্রকার সাতটি কার্ড পাওয়া যায়। পরদিন কুমিল্লা কোতোয়ালি থানায় রেজাউলসহ তিনজনের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে দুটি মামলা দায়ের করে বিজিবি।
পিবিআই, কুমিল্লার পরিদর্শক মো.মতিউর রহমান জানান, রেজাউলকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে দশদিনের রিমান্ড আবেদন করা হয়। তবে শুনানি শেষে আদালত তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন। শিগগিরই তাকে জিজ্ঞাসাবাদের জন্য পিবিআই কার্যালয়ে আনা হবে। আশা করছি এই শীর্ষ সন্ত্রাসীর কাছ থেকে অনেক তথ্য পাওয়া যাবে।
তিনি আরও জানান, বুধবার পিবিআইয়ের আবেদনের প্রেক্ষিতে সন্ত্রাসী রেজাউলকে নগরীর চৌয়ারা এলাকার রিফাত হত্যা মামলায়ও গ্রেফতার দেখিয়েছে আদালত।সংবাদ প্রকাশঃ  ৩০২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ