কুমিল্লায় ঘর থেকে ডেকে নিয়ে রাস্তায় স্ত্রীর সামনে স্বামীকে জখম , থানায় অভিযোগ

 সিটিভি নিউজ।।  সৌরভ মাহমুদ হারুন    নিজস্ব প্রতিবেদক।।  জানান ======
কুমিল্লা নগরীর ঝাউতলা এলাকায় চাঁদাবাজির অভিযোগে আদালতে দায়ের করা মামলা কে কেন্দ্র করে গতকাল রাত ২:৩০ মিনিটে তার স্ত্রী সানজিদা আক্তার (৩২) জানায় , রুবেল ঘোষ , বিকাশ দাস , সুবেল ঘোষ আমার বাসার নিচে এসে আমার স্বামীকে ডেকে বাহিরে আনে । আমি আমার স্বামীর প্রাণ ভিক্ষা চাই তাদের কাছে । আমি আমার স্বামীকে বাচানোর জন্য চেষ্টা করলে তারা সে সময় আমার শ্লীলতা হানির চেষ্টা করে এবং তাদের মধ্যে একজন বিকাশ দাস আমার তলপেটে লাথি মেরে চলে যায় । তারপর আমার স্বামীকে নিয়ে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করি । এই ঘটনায় কোতোয়ালী মডেল থানায় অভিযোগ করা হয়েছে।
পূর্বে  চাঁদাবাজির অভিযোগে আদালতে মামলার প্রেক্ষিতে দৈনিক রুপসী বাংলা পত্রিকায় ৭ই ডিসেম্বর ২০২১ প্রকাশিত সংবাদে যা বলা বলা হয়েছে । কুমিল্লা নগরীর ঝাউতলা এলাকা চাঁদাবাজির অভিযোগে আদালতে মামলা দায়ের করা হয়েছে ফ্লোরা কনফেকশনেরির মালিক সায়মন চৌধুরী। যার সিআর নং ৭৫৩/২১ । আদালত মামলাটি আমলে নিয়ে পিবিআইকে তদন্তের নির্দেশ দেয়। মামলা সূত্রে জানা যায় ,কুমিল্লা কোতয়ালি মডেল থানার দিন ঝাউতলা এলাকার মাসুম চৌধুরী ফ্লোরা কনেফেকশনারি নামীয় একটি ব্যাবসা প্রতিষ্ঠান দীর্ঘদিন দরে পরিচালনা করে আসছে। কিছু দিন ধরে একটি হত্যা মামলার আসামি ঝাউতলা  এলাকা চাঁদাবাজি মামলার আসমী মৃত মদন চন্দ্র দাসের ছেলে বিকাশ দাস, হত্য মামলার আসামি রতন ঘোষ এর ছেলে রুবেল ঘোষ সহ একই এলাকার, রতন ঘোষ এর ছেলের সুবেল ঘোষসহ অজ্ঞাত ৪/৫ জন আসামি গত ১১ সেপ্টেম্বর মামলার বাদী সায়মন চৌধুরী কে একা পেয়ে তার নিকট ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। বাদী চাঁদা দিতে অস্বীকারা করলে আসামীরা  পিস্তল দিয়ে গুলি করে হত্যার ভয় দেখিয়ে পুনরায় আসবে বলে চলে যায়।
পরবর্তীতে গত ১২ অক্টোবর আসামীগণ পুনরায় তার কাছে ৫০ হাজার টাকা দিতে অস্বীকার করায়, আসামিগন বাদীকে কিল ঘুষি মারে এবং বাদীকে দোকানের ড্রয়ার হতে বাদীর মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের হিসার নাম্বার এর বিপরীতে ইস্যুকৃত চেক বইয়ের ৮/১০ টি পাতা জোরপূর্বক স্বাক্ষর নেয় এবং নন জুডিশিয়াল স্ট্যাম্পে স্বাক্ষর নেয় । বাদী সায়মন চৌধুরী  চিৎকার করলে বাঁদিকে বাড়াবাড়ি না করার হুমকি দিয়ে চলে যায়। উল্লেখ্য যে বাদী ইতোপূর্বে তার অলিখিত চেক ও স্ট্যাম্প সমুহ আসামীদের কবল হতে উদ্ধার করার জন্য অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা  দায়ের করেছেন। যার মামলা নাম্বার ১৮০/২০২১।
এ বিষয়ে মামলার বাদী সায়মন চৌধুরী বলেন, সন্ত্রাসীরা প্রায় সময় আমার দোকানে বিভিন্ন পণ্য টাকা না দিয়ে খেত, এখন চাদা না দিলে নাকি আমাকে ব্যাবসা করতে দেবে না। তাদের বিরুদ্ধে আগেও হত্যা ও চাঁদাবাজির মামলা রয়েছে। আমার স্যাম এন্টারপ্রাইজের ঠিকাদারী প্রতিষ্ঠানের সাইটটিও তাদের দখলে রেখেছে।.আমি শীঘ্রই জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের কাছে লিখিত অভিযোগ দিব। আমি প্রশাসনের কাছে আসামীদের বিরুদ্ধে সঠিক তদন্ত পূর্বক দৃষ্টান্তক মূলক শাস্তি দাবি করছি। এই বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা পিবিআই কুমিল্লা উপ-পরিদর্শক আব্দুর রাজ্জাক জানান, আদালতের আদেশে মামলাটি তদন্ত করছি ,শীঘ্রই আদালতে তদন্ত প্রদিবেদন দাখিল করবো।সংবাদ প্রকাশঃ  ২০-১২-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ