কুমিল্লায় গনটিকা কার্যক্রমের উদ্বোধন করেন এমপি বাহার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।     দেলোয়ার হোসেন জাকির  সংবাদদাতা জানান =-====
সারাদেশের ন্যায় করোনা ভাইরাস প্রতিরোধে কুমিল্লা নগরীসহ ১৭ টি উপজেলায় গনটিকা কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।
শনিবার সকালে কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজে গনটিকা কার্যক্রম উদ্বোধন করেন কুমিল্লা- ৬ (সদর) আসনের সংসদ সদস্য ও জেলা করোনা প্রতিরোধ কমিটির উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার। একই সাথে মহানগরী ও ইউনিয়ন পর্যায়ে শুরু হওয়া এই টিকা কার্যক্রম পরিদর্শণে যান তিনি। মহানগর আওয়ামীলীগ অফিসে টিকাকেন্দ্র ও সদরে উপজেলার জগন্নাথপুর, আমড়াতলী ও কালির বাজার ইউনিয়নসহ কুমিল্লা নগরীর বেশ কয়েকটি কেন্দ্র পর্যবেক্ষণ করেন করোনা প্রতিরোধ কমিটির উপদেষ্টা।
এ সময় উপস্থিত ছিলেন সিটি মেয়র মনিরুল হক সাক্কু, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিয়া আফরিন, আমড়াতলী ইউপি চেয়ারম্যান কাজী মোজাম্মেল হক, কালিবাজার ইউপি চেয়ারম্যান সেকান্দর আলী জগন্নাথপুর ইউপি চেয়ারম্যান মামুনুর রশিদ, কাউন্সিলর হাবিবুল আল আমিন সাদি, মাসুদুর রহমান, কাউসারা বেগম সুমি, সরকার মাহমুদ জাভেদ, অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সংবাদ প্রকাশঃ  ০৭২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email