কুমিল্লায় করোনা শনাক্ত২২জনের, মৃত্যু ৩ জনের

সিটিভি নিউজ।।   নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি জানান ===
গতকাল ০৯ ডিসেন্বর কুমিল্লা জেলায়  নতুন করে আরও ২২ জনের  পজিটিভ ধরা পড়েছে। এ নিয়ে জেলাজুড়ে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৮ হাজার ৭৩৪ জনে।
আজকের রিপোর্টে  তিন জন  মৃত্যু দেখানো হয়েছি।ফলে মৃত্যুর সংখ্যা ২৪৯ জনে দাঁড়ালো।
এছাড়া ২৪ ঘন্টায় আক্রান্তদের মধ্যে জেলার সিটি কর্পোরেশনে ০৪ জন,আর্দশ সদর ০২ জন, মেঘনা ০১ জন,বুড়িচং ০১জন,মুরাদনগর ০২ জন,হোমনা ০৩ জন,চান্দিনা০২ জন,দাউদকান্দি ০১ জন বরুড়া ০৪ জন,দেবিদ্বার ০২ জন।
আজকের রিপোর্টে ১৪ জন সুস্থ্য দেখানো হয়েছি।আজকের সুস্থ্য  কুমিল্লা সিটি কর্পোরেশন ১১জন,   মহোরগন্জ ০৩ জন।  এ পর্যন্ত মোট সুস্থ্য হয়েছে ৭ হাজার ৮৭৪ জন করোনা রোগী।
গতকাল ০৯ ডিসেম্বর  বিকেলে এসব তথ্য জানান কুমিল্লা সিভিল সার্জন ডা: মো. নিয়াতুজ্জামান।
সিভিল সার্জন আরো জানান, এ পর্যন্ত জেলা থেকে নমুনা পাঠানো হয়েছে ৪৫ হাজার ৪৮৮জনের এবং রিপোর্ট পাওয়া গেছে ৪৫ হাজার ০৭৫ জনের। এর মধ্যে ৮ হাজার ৭৩৪জনের করোনা পজিটিভ ধরা পড়েছে।সংবাদ প্রকাশঃ  ০৯১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ