কুমিল্লায় করোনা গত ২৪ ঘণ্টায় শনাক্ত ২০৩। মৃত্যু ৬ জনের

সিটিভি নিউজ।।     নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ===
কুমিল্লায় গত ২৪ ঘণ্টায় ২০৩ জনের করোনা শনাক্ত হয়েছে।
পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ১১ দশমিক ৫%।
এ সময় করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ০৬ জন।জেলা সিভিল সার্জন মীর মোবারক হোসাইন সোমবার বিকেল৫ টা ১৫ মিনিট দিকে এসব তথ্য নিশ্চিত করেছেন।
জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য অনুযায়ী,১৭ আগস্ট মঙ্গলবার বিকেল থেকে ১৮ আগস্ট বুধবার বিকেল পর্যন্ত ২৪ ঘণ্টায় ১ হাজার ৭৭০ টি নমুনা পরীক্ষা করা হয়েছে।
শনাক্তদের মধ্যে ৫২ জনই কুমিল্লা সিটি করপোরেশনের বাসিন্দা।
বাকিদের মধ্যে আদর্শ সদরের ৩, সদর দক্ষিণের ৩, বুড়িচংয়ের ১৪, চান্দিনায় ১, চৌদ্দগ্রামের ১৩, দেবিদ্বারের ২, দাউদকান্দির ১,লাকসামের২০, লালমাইয়ের ১১,বরুড়ার ২৩,মেঘনায় ১১, হোমনায় ২, মুরাদনগরের ৯, নাঙ্গলকোটরে ২২,মনোহরগন্জের ১০, ব্রাক্ষণপাড়া  উপজেলার ৬ জন।
যারা মারা গেছেন তাদের মধ্যে  নাঙ্গলকোটরে দুইজন এবং কুমিল্লা সিটি, দাউদকান্দির,  লাকসামের,মনোহরগন্জের একজন করে রয়েছেন। মৃতদের মধ্যে নারী চারজন ও দুইজন পুরুষ।
জেলায় এখন পর্যন্ত ৩৬ হাজার ৭৬৭ জনের করোনা শনাক্ত হয়েছে। করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ৮৭৭জন।
গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৬৮২জন। এনিয়ে মোট সুস্থ হলেন ২৬ হাজার ২৫৫ হয়েছে।

সিভিল সার্জন মীর মোবারক হোসাইন বলেন,আমরা চেষ্টা করছি জনসচেতনতা বাড়িয়ে কীভাবে সংক্রমণ কমানো যায়। সে লক্ষ্যে প্রতিদিনই কাজ চলছে। পাশাপাশি শতভাগ টিকা নিশ্চিত করার চেষ্টা করা হচ্ছে। করোনা সংক্রমণ প্রতিরোধে এখন প্রয়োজন সমন্বিত প্রয়াস।সংবাদ প্রকাশঃ  ১৮২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ