কুমিল্লায় “ইউএসডব্লিউএফই” এর সাধারন সভা ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা 

সিটিভি নিউজ।।    মোঃ আবদুল আউয়াল সরকার,  রিপোর্টারঃ  কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের স্টাফদের সংগঠন “ইউনাইটেড সেভিংস ওয়েলফেয়ার ফান্ড ফর এমপ্লয়িজ”(ইউএসডব্লিওএফই) এর আয়োজনে ২৩তম বার্ষিক সাধারন সভা ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা-২০২৩ অনুষ্ঠিত হয়েছে।
(২৭ জানুয়ারি ২০২৩ খ্রিঃ) শুক্রবার সকাল ৮ ঘটিকা হইতে সারাদিন ব্যাপী ফান টাউন, ঢুলিপারা, কুমিল্লায় এর আয়োজন করা হয়।
সংগঠনের সভাপতি মোঃ আজিম উদ্দিনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোঃ খাইরুল ইসলাম খাঁন এর উপস্থিতিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডাঃ সাজেদা খাতুন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,কুমেক হাসপাতালের সহকারী পরিচালক ডাঃ নিশাত সুলতানা, সার্জারি বিশেষজ্ঞ ডাঃ এম এ আউয়াল সোহেল।
এসময় আরো উপস্থিত ছিলেন,কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের হাসপাতালের সেবা তত্বাবধায়ক ও কুমিল্লা বেতারের সংগীত শিল্পী শাহানারা আক্তার শানু,দুলাল সুত্রধর,
মোঃহাফিজুর রহমান, গোলাম ফারুকুল ভুঁইয়া,হাসান আলী খান, মোঃ হারুনুর রশিদ প্রমুখ।
অনুষ্ঠান শুরুতে পবিত্র কুরআন তেলোয়াত করেন,হাফেজ আব্দুল্লাহ বিন আবদুল আউয়াল।
সাধারন সভা শেষে প্রতি বছরের ন্যায় এবারও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন বিতরন, এসএসসি, এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্তদের কৃতি শিক্ষার্থী সংবর্ধনা-২০২৩ অনুষ্ঠান সম্পন্ন হয়।
এই সময় বক্তব্যে বক্তারা
সব শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন, তোমরা আগামী দিনের ভবিষ্যৎ। তোমাদের দিকে দেশ তাকিয়ে থাকবে। তোমরা শিক্ষা নিয়ে এমন কিছু করো যাতে ভবিষ্যতে তোমরা তোমাদের নিজেদের ভবিষ্যৎ উজ্জ্বল করে একজন প্রকৃত মানুষ হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারো। আমরা এই সংগঠনের উজ্জল ভবিষ্যৎ কামনা করি। এবং সামনের দিনে আমরা তোমাদের পাশে থেকে সহযোগিকা করব।
সংগঠনের সাধারন সম্পাদক মোঃ খাইরুল ইসলাম খাঁন  জানান, এই সংগঠন একটি সেচ্ছাসেবী, সামাজিক ও অরাজনৈতিক সংগঠন।আমরা যারাই সংগঠনে রয়েছি সবাই চাকুরীজিবী।তাই আমাদের যতটুকু সম্ভব আমরা সংগঠনে সময় দেই।আমাদের সর্বোচ্চ সেচ্ছাশ্রম দেওয়ার মানসিকতাও রয়েছে।আমি যে কোন  পরিস্থিতি,দূর্যোগে মানুষের পাশে থাকার চেষ্টা করি।তাই সংগঠনকে এগিয়ে নিতে সকলের আর্থিক সহযোগিতা একান্ত কামনা করি।
 উক্ত অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, মোঃ হাফিজুর রহমান বাবু।সংবাদ প্রকাশঃ ২৭০১২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ