কুমিল্লায় আখ খেতের বৈদ্যুতিক ফাঁদে এক তরুণের মৃত্যু

সিটিভি নিউজ।।    নেকবর হোসেন    কুমিল্লা প্রতিনিধি  জানান ===
কুমিল্লার মেঘনায় অন্যের খেত থেকে আখ কাটতে গিয়ে বৈদ্যুতিক ফাঁদে আটকে মো. রাসেল মিয়া (১৭) নামে এক তরুণের মৃত্যু হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ দুই জনকে আটক করেছে, তবে তাদের নাম প্রকাশ করা হয়নি।
মঙ্গলবার (২২ জুন) দুপুরে উপজেলার বড়কান্দা ইউনিয়নের বড়কান্দা বাউলপাড়া গ্রাম থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ।
নিহত রাসেল বাউলপাড়া গ্রামের মৃত সাহেব মিয়ার ছেলে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে মেঘনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল মজিদ জানান,গতকাল (২১ জুন) রাতে রাসেলসহ তার ৪ বন্ধু মিলে বাড়ির পাশে অন্যের জমি থেকে আখ কাটতে যান। তবে আগে থেকেই ওই জমির মালিক জাফর আলী আখ খেতের চার পাশে জি আই তার দিয়ে বিদ্যুতের ফাঁদ বসিয়ে রাখে। আখ ক্ষেতে প্রবেশ করতে গিয়ে সেই ফাঁদে আটকে রাসেল ঘটনাস্থলেই মারা যায়। পরে বন্ধুরা তাকে রেখে পালিয়ে যায়।
তিনি আরও জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহত রাসেলের গলায় ও মুখে বিদ্যুৎস্পৃষ্টের চিহ্ন রয়েছে। এছাড়াও আখ কাটায় ব্যবহৃত একটি দা ঘটনাস্থল থেকে জব্দ করা হয়েছে।সংবাদ প্রকাশঃ  ২২২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ