কুমিল্লায় অপহরণের অভিযোগে আটক নারীসহ ৬জন আটক 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি  নিউজ।।    নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি   জানান ===
কুমিল্লায় রংমিস্ত্রিকে অপহরণের অভিযোগে নারীসহ ছয়জনকে আটক করেছে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। উদ্ধার করা হয়েছে ওই রংমিস্ত্রিকে।
সংবাদ বিজ্ঞপ্তি পাঠিয়ে বিষয়টি নিশ্চিত করেছেন ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনওয়ারুল আজিম।
আটক ব্যক্তিরা হলেন সদর দক্ষিণ উপজেলার দিশাবন্দ এলাকার জুম্মন মিয়া, নগরীর দক্ষিণ চর্থার মাহবুবু মিয়া, কোতোয়ালি থানার ঝাকুনিপাড়ার রাসেল, একই থানার সংরাইশ এলাকার গৃহবধূ আরজু, নূরপুরের সেলিনা ও নবগ্রামের জ্যোৎস্না বেগম।
অভিযান পরিচালনাকারী ডিবির উপপরিদর্শক পরিমল দাশ  জানান, জেলার চৌদ্দগ্রাম থেকে কুমিল্লা নগরীর টমছম ব্রিজে আসেন এক রংমিস্ত্রি। তাকে সঙ্গ দেয়ার প্রলোভন দেখিয়ে নগরীর একটি বাসায় নিয়ে যান এক নারী। সেখানে তাকে আটকে রেখে ওই নারী ও তার সঙ্গীরা ওই মিস্ত্রির স্বজনদের মোবাইলে ফোন দিয়ে মুক্তিপণ দাবি করা হয়।
তিনি বলেন, ‘রোববার বিকেলে আমরা অপহরণকারী চক্রের ছয় সদস্যকে আটক করি। সোমবার তাদের আদালতে তোলা হবে।’
কুমিল্লার পুলিশ সুপার ফারুক আহমেদ জানান,খবর পেয়ে আমরা ওই ব্যক্তিকে উদ্ধার করি। এ চক্রের বিরুদ্ধে পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করবে।সংবাদ প্রকাশঃ  ৩১২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email