কুমিল্লার লাঙ্গলকোটে লায়ন্স ক্লাবের আয়োজনে ফ্রি চক্ষু চিকিৎসা সেবা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।     মোঃ আবদুল আউয়াল সরকার,   কুমিল্লা জেলা প্রতিনিধিঃ============
লায়ন্স ক্লাব অব কুমিল্লার আয়োজনে ও বাংলাদেশ জাতীয় অন্ধ কল্যান সমিতি কুমিল্লার  সহযোগিতায় এ চক্ষু চিকিৎসা ক্যাম্পের আয়োজন করা হয়।
মঙ্গলবার (০৪ অক্টোবর২০২২ খ্রিঃ)কুমিল্লার  লাঙ্গলকোট উপজেলার আজিয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সকাল ৯টা থেকে শুরু হয়ে  দুপুর ১টা পর্যন্ত এ চিকিৎসা ক্যাম্প চলে। সেখানে নেত্র নালী, চোখের ছানিসহ চোখের যাবতীয় চিকিৎসা ও পরামর্শ দেয়া হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,অ্যাডভাইজার টু ডিজি লায়ন আলহাজ্ব ডাঃ এ কে এম আবদুস সেলিম, লায়ন্স ক্লাব অব কুমিল্লার সভাপতি লায়ন দেলোয়ার হোসেন চৌধুরী, চিকিৎসা প্রযুক্তিবিদ মোঃআবদুল আউয়াল সরকার।
সার্বিক ব্যবস্হাপনায় ছিলেন, লায়ন মোঃ জসিম উদ্দিন।
এসময উপস্থিত ছিলেন, লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল ৩১৫বি-এর গভর্নর লায়ন প্রফেসর ডঃ সিরাজুল হক চৌধুরী ও সংগঠের নেতৃবৃন্দ।
বাংলাদেশ জাতীয় অন্ধ কল্যান সমিতি কুমিল্লার সাধারন সম্পাদক ও  জেলা গভর্নর এর উপদেষ্টা লায়ন ডাঃ এ কে এম আব্দুস সেলিম বলেন, আমরা মানুষের দোড়গোড়ায় স্বাস্থ্যসেবা পৌছে দেব। আজকে  গ্রাম পর্যায়ে এমনকি ইউনিয়ন পর্যায়ে আমরা স্বাস্থ্য সেবা পৌছাতে সক্ষম হয়েছি। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সব দিক থেকে এগিয়ে যাচ্ছে।
তিনি আরো জানান, বিশ্বে লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল বছরব্যাপী নানাবিধ সেবা কার্যক্রম পরিচালনা করে। এর মধ্যে অক্টোবরকে বিশেষ গুরুত্ব দিয়ে পুরো পৃথিবীতে প্রতিদিন নানা কার্যক্রম বাস্তবায়ন করা হয়।সংবাদ প্রকাশঃ  ০৪-১০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email