কুমিল্লার বুড়িচং স্বাস্থ্য কমপ্লেক্সে প্রবাসী স্ত্রীর লাশ রেখে পালিয়েছে শ্বশুর,বাড়ির সবাই 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।  নেকবর হোসেন  কুমিল্লা প্রতিনিধি জানান ==
কুমিল্লার  বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রবাসী স্ত্রীর লাশ রেখে পালিয়েছে শ্বশুর, শাশুড়ি, ননদ. দেবর। খবর পেয়ে পুলিশ স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ উদ্ধার করলেও ঘটনার কারণ জানতে ওই প্রবাসীর বাড়ি গিয়ে কাউকে পায়নি।
ঘটনাটি  বুড়িচং উপজেলার জগতপুর গ্রামে গতকাল ১৪ সেপ্টেম্বর  দুপুরে ঘটেছে।
নিহত গৃহবধূর নাম সানজিদা আক্তার(৩০)।সে ব্রাহ্মণপাড়া উপজেলার গোপালনগর গ্রামের প্রবাসী মফিজুল ইসলামের ছোট মেয়ে এবং জগতপুর গ্রামের ওয়াহেদ মিয়ার ছেলে সৌদিআরব প্রবাসী ওয়াসিমের স্ত্রী।
স্থানীয় সূত্রে ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, শ্বশুর ওয়াহেদ মিয়া, শাশুড়ি এবং ননদ সালমা ও দেবর হৃদয় প্রায়ই যৌতুকের টাকার জন্য সানজিদার ওপর শারীরিক ও মানসিক নির্যাতন চালাতো। ঘটনার দিন সোমবারও সানজিদাকে মারধর করে শ্বশুর বাড়ির লোকজন। এঘটনা সানজিদার তিনবছর বয়সী মেয়ে রোমানা দেখেছে এবং বলেছে। সানজিদা আক্তারের ভাই মো. কামরুল হাসানের অভিযোগ, তার বোন সানজিদাকে মারধরের একপর্যায়ে সে মারা গেলে ঘটনা ভিন্নঘাতে নিতে অথবা স্বাস্থ্য কমপ্লেক্সে মারা গেছে এমনটি প্রমাণের জন্যই তারা লাশ সেখানে ফেলে রেখে পালিয়েছে।
এদিকে খবর পেয়ে বুড়িচং থানার এসআই মেহেদী ও সুজয় কুমারসহ সঙ্গীয় ফোর্স নিয়ে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ উদ্ধার করে প্রাথমিক সুরত হাল রিপোর্ট তৈরি করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্তের জন্য প্রেরণ করে।
বুড়িচং থানার পরিদর্শক (তদন্ত) মাসুদ খান জানান, ময়নাতদন্তের রিপোর্ট আসলেই জানা যাবে মৃত্যুর প্রকৃত কারণ।   সংবাদ প্রকাশঃ  ১৫২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=
Print Friendly, PDF & Email