কুমিল্লার বুড়িচংয়ে বসতঘরে বৃদ্ধাকে গলা কেটে হত্যায় ৪ জনের যাবজ্জীবন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।     নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ====
কুমিল্লার বুড়িচংয়ে ছালেহা বেগম (৬০) নামে এক বৃদ্ধাকে গলা কেটে হত্যার ঘটনায় চার আসামির যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদের প্রত্যেককে ৫০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।
বুধবার (১৭ নভেম্বর) দুপুরে কুমিল্লার অতিরিক্ত জেলা ও দায়রা জজ হাবিবুর রহমান এ আদেশ দেন।
দণ্ডপ্রাপ্তরা হলেন- কাউসার (২৩), শাখাওয়াত হোসেন (২২), সোহাগ (২৮) ও নাছির উদ্দিন (২৫)। এদের মধ্যে কাউসার ও শাখাওয়াত কারাগারে থাকলেও সোহাগ ও নাছির পলাতক।
আদালত সূত্র জানায়, ২০১১ সালের ৪ সেপ্টেম্বর কুমিল্লার বুড়িচং উপজেলার শমেষপুর গ্রামের নিজ ঘরে ছালেহা বেগমকে গলা কেটে হত্যা করা হয়। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করেন। এ ঘটনায় নিহতের মেয়ে শিল্পী আক্তার বাদী হয়ে ঘটনার পরদিন অজ্ঞাত পরিচয়ের ব্যক্তিদের নামে হত্যা মামলা করেন।
তদন্ত শেষে পুলিশ হত্যাকারীদের শনাক্ত করে বিভিন্ন সময় চারজনকে গ্রেফতার করে। সাক্ষ্য প্রমাণসহ ওই বছরের ২৮ ডিসেম্বর কুমিল্লার আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ।
সরকারি কৌঁসুলি তানজিনা আক্তার জানান, দীর্ঘ ১০ বছর পর সাক্ষ্য-প্রমাণ বিবেচনা করে রায়ের দিন ধার্য করে। দুপুরে গ্রেফতার দুই আসামির উপস্থিতিতে বিচারক রায় পড়ে শুনান।
এ বিষয়ে মামলার বাদী শিল্পী আক্তার জানান, আসামিদের ফাঁসি চাইলেও আদালত তাদের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন। আমরা আদালতের রায়ে সন্তুষ্ট।সংবাদ প্রকাশঃ  ১৭-১১-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email