কুমিল্লার দেবিদ্বারে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

সিটিভি নিউজ।।   মো.এনামুল হক,কুমিল্লার দেবিদ্বার থেকে: সারাদেশের ন্যায় কুমিল্লার দেবিদ্বারে যথাযোগ্য মর্যাদায় নানা কর্মসূচির মধ্য দিয়ে পালিত হলো মহান বিজয় দিবস। শুক্রবার সকাল সাড়ে ৬ টায় দেবিদ্বার  উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিনের কর্মসূচির সূচনা হয়। এরপর শহীদ মিনার, মুক্তিযুদ্ধ চত্বর ও গনকবরে স্থানীয় উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, দেবিদ্বার প্রেসক্লাব, দেবিদ্বার প্রাইভেট হাসপাতাল মলিক সমিতি ও দেবিদ্বার উপজেলা প্রেসক্লাবসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন পুস্পস্তবক অর্পণ করেন।

সকাল সাড়ে ৮ টায় এ.বি.এম গোলাম মোস্তফা স্টেডিয়ামে দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা ডেজী চক্রবর্তীর সভাপতিত্বে প্রধান অতিথি সাবেক মন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এ এফ এম ফখরুল মুন্সী, কুচকাওজ শুরুতে শান্তির পায়রা উড়িয়ে অনুষ্ঠানের সুচনা করেন উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজদ।

পরে পবিত্র কোরআন তেলোয়াত, জাতীয় সংঙ্গিত পরিবেশনের সাথে সাথে বিশেষ অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ পতাকা উত্তোলন করেন এবং কুচকাওয়াজে ছালাম ছালাম গ্রহন করেন।

 উক্ত অনুষ্ঠানে পুলিশ, আনসার ও ভিডিপি, বিএনসিসি স্কাউট, গার্লস গাইড ও শিশু কিশোরদের কুচকাওয়াজ ও শারীরিক কসরত প্রদর্শন করেন। এরপর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে স্থানীয় যুদ্ধাহত মুক্তিযোদ্ধার পরিবারবর্গ ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও সম্মানী বিতরণ করা হয়।

 কুমিল্লা জেলা পরিষদ সদস্য ও উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি শিরিন সুলতানা, আওয়ামী লীগ নেতা মো. ছিদ্দিকুর রহমান ভূইয়া ও লুৎফুর রহমান বাবুল’র সঞ্চালনায় আয়োজিত বিজয় দিবস অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  হাজী রোশন আলী মাষ্টার, উপজেলা পরিষদের চেয়ারম্যান  মোঃ আবুল কালাম আজাদ, দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ কমল কৃষ্ণ ধর, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান  হাজী মোঃ আবুল কাশেম ওমানী, কুমিল্লা জেলা পরিষদ সদস্য ভিপি বাবুল হোসেন রাজু, মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট নাজমা বেগম, সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা কাজী আবদুস ছালাম, উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি এ কে এম শফিউদ্দিন, সহ সভাপতি মনিরুজ্জামান মাস্টার, সাধারণ সম্পাদক মোস্তফা কামাল চৌধুরী, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবদুল জলিল, সাংগঠনিক সম্পাদক মোঃ মশিউর রহমান সুমন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ও প্রভাষক মো. সাইফুল ইসলাম শামীম, গুনাইঘর উত্তর ইউপি চেয়ারম্যান মোকবল হোসেন মুকুল, জাফরগঞ্জ ইউপি চেয়ারম্যান মোঃ জাহিদুল আলম, চৌধুরী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা হাজী সোবাহান চৌধূরী, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার পারভেছ খান, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রুবেল, দেবিদ্বার উপজেলা ছাত্র লীগের আহবায়ক মোঃ আসাদুর রহমান রনি, যুগ্ম আহবায়ক সারোয়ার হোসেন রাকিব ও গোলাম মহিউদ্দিন সবুজ সহ দলীয় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা কর্মী ও স্থানীয় ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন।

  এই উপলক্ষে শুক্রবার দিনব্যাপী উপজেলা প্রশাসনসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন নানা কর্মসূচি পালন করেছে। সন্ধ্যা ৭টায় দেবিদ্বার পরিষদ হল রুমে সুখী, সমৃদ্ধ, বাংলাদেশ গঠনের লক্ষ্যে ডিজিটাল প্রযুক্তির সার্বজনীন ব্যবহার এবং মুক্তিযুদ্ধ শীর্ষক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।সংবাদ প্রকাশঃ  ১-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ