কুমিল্লার দাউদকান্দি ও হোমনায় আজ রোববার ভোট

সিটিভি নিউজ ।।    নেকবর হোসেন    কুমিল্লা প্রতিনিধি জানান ===
কুমিল্লার চতুর্থ দফায় দাউদকান্দি ও হোমনা পৌরসভায় আজ রোববার ভোট গ্রহণ শুরু হবে। এই দুই পৌর নির্বাচনে মেয়র ও কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বি প্রার্থীরা তারা তাদের শেষ সময়ের প্রচার-প্রচারণা শেষ করেছেন। কিন্তু ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভোটের দিন সকাল পর্যন্ত ভোটারা তাদের প্রচার-প্রচারণা অব্যাহত রাখছেন। নির্বাচনে প্রতীক বরাদ্দের দিন থেকে দাউদকান্দি ও হোমনা পৌরসভায় মেয়র, কাউন্সিলর ও মহিলা কাউন্সিলর প্রার্থীরা ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে গণসংযোগ, উঠান বৈঠক, চায়ের দোকান, হাট-বাজার ও পাড়া মহল্লায় সর্বত্র আলোচনা সমালোচনার ঝড় তুলেছেন। আজ (১৪ফেব্রুয়ারি) ইভিএম পদ্ধতিতে এ দুটি পৌরসভার ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। দাউদকান্দি ও হোমনা পৌরসভায় মেয়র পদে তিনজন করে প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।
দাউদকান্দি পৌরসভার নির্বাচনে মেয়র পদে তিন প্রার্থী হচ্ছেন, আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী বর্তমান পৌর মেয়র ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ নাঈম ইউসুফ সেইন, বিএনপির মনোনীত ধানের শীষের মেয়র প্রার্থী পৌর বিএনপির সভাপতি নুর মোহাম্মদ সেলিম সরকার ও স্বতন্ত্র মেয়র প্রার্থী মোহাম্মদ আবু মুছা নারিকেল গাছ মার্কা নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
হোমনা পৌরসভায় মেয়র পদে প্রার্থীরা হচ্ছেন, নৌকার মনোনীত মেয়র প্রার্থী বর্তমান পৌর মেয়র ও হোমনা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট নজরুল ইসলাম, বিএনপির মনোনীত প্রার্থী পৌর বিএনপির সহসভাপতি ইঞ্জিনিয়ার আবদুল লতিফ ধানের শীষ ও ইসলামী আন্দোলন বাংলাদেশের মেয়র প্রার্থী মুফতি আবদুল হাকিম হাত পাখা মার্কা নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
কুমিল্লা জেলা নির্বাচন কর্মকর্তা মো. জাহাঙ্গীর হোসেন জানান, চতুর্থ দফায় রবিবার কুমিল্লার দাউদকান্দি ও হোমনা পৌরসভা নির্বাচনের সকল প্রস্তুতি সম্পূর্ণ করা হয়েছে। নির্বাচন সুষ্ঠু করতে আইনশৃঙ্খলা বাহিনীর সকল বিভাগের সদস্যরা কেন্দ্রে কেন্দ্রে উপস্থিত থাকবেন। ইভিএম পদ্ধতিতে এ দুটি পৌরসভায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।সংবাদ প্রকাশঃ  ১৩২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ