কুমিল্লার টাউন হল মাঠে গণঅবস্থান কর্মসূচিতে মানুষের ঢল

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।   নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি==========
বিএনপির গণ-অবস্থান কর্মসূচিতে যোগ দিতে হাজার হাজার নেতাকর্মী কুমিল্লার ঐতিহাসিক টাউন হল মাঠে জড়ো হয়েছেন। ব্যানার ফেস্টুন হাতে আর স্লোগানে মুখরিত কুমিল্লা টাউন হল মাঠ।
বিএনপি আজ ১১ জানুয়ারী বুধবার ঢাকাসহ ১০টি বিভাগীয় শহরে (সাংগঠনিক বিভাগ) গণ-অবস্থান কর্মসূচি দিয়েছে। সকাল সাড়ে ১১টায় পবিত্র কোরআন তিলাওয়াতের মধ্য দিয়ে সাংগঠনিক বিভাগ কুমিল্লায় কর্মসূচি শুরু হয়েছে। টাউন হল মাঠের পূর্ব-উত্তর কোণে বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম মঞ্চে কেন্দ্রীয় জেলা নেতৃবৃন্দ আসন গ্রহণ করেছে। আর মাঠ জুড়ে চেয়ার বসার পাশাপাশি দাঁড়িয় অবস্থান কর্মসূচিতে অংশ নিয়েছেন হাজার হাজার নেতাকর্মী।
বর্তমান সরকারের পদত্যাগ, সংসদ বিলুপ্ত করা, নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীন নির্বাচনসহ ১০ দফা দাবিতে বিএনপির নেতৃত্বে বিভিন্ন দল ও জোট গত ডিসেম্বর থেকে যুগপৎ আন্দোলন শুরু করেছে। আজকের গণ-অবস্থান তাদের দ্বিতীয় যুগপৎ কর্মসূচি।
গণ-অবস্থান কর্মসূচি ঘিরে পুলিশ সতর্ক অবস্থায় রয়েছে। সড়কের মোড়ে মোড়ে পুলিশ সদস্যরা দাঁড়িয়ে আছেন। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু। সভাপতিত্ব করেন বিএনপির কেন্দ্রীয় ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক এবং কুমিল্লা মহানগর বিএনপির আহবায়ক হাজী আমিনুর রশিদ ইয়াসিন। বক্তব্য রাখেন মহানগর বিএনপির আহবায়ক উদবাতুল বারী আবু, সদস্য সচিব ইউসুফ মোল্লা টিপু, দক্ষিণ জেলা বিএনপির সদস্য সচিব  হাজী জসিম উদ্দিনসহ ৫টি ইউনিট নিয়ে গঠিত কুমিল্লা বিভাগীয় নেতৃবৃন্দ।

গণঅবস্থান কর্মসূচী সফল করতে সকাল থেকে কুমিল্লা মহানগর, উত্তর ও দক্ষিণ জেলাসহ চাঁদপুর ও ব্রাহ্মণবাড়িয়া জেলার নেতাকর্মীরা মিছিলসহকারে টাউন হল মাঠে এসে জড়ো হন।সংবাদ প্রকাশঃ ১১০১২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

Print Friendly, PDF & Email