কুমিল্লার চান্দিনায় সাত মেয়র প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।   নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ===
কুমিল্লার চান্দিনা পৌরসভা নির্বাচনে মনোনয়ন পত্র যাচাই-বাছাইয়ের মধ্য দিয়ে মেয়র পদে আটজন প্রার্থীর মধ্যে সাতজনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছেন জেলা রিটার্নিং অফিসার ও সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা  মো. জাহাঙ্গীর হোসেন।
মঙ্গলবার চান্দিনা উপজেলা পরিষদ মিলনায়তনে ওই ঘোষণা প্রদান করা হয়। বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগ নেতা মো. শওকত হোসেন ভূইয়া, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক বর্তমান মেয়র মো. মফিজুল ইসলাম, বিএনপি মনোনীত প্রার্থী ও পৌর বিএনপির সাধারণ সম্পাদক সাবেক মেয়র শাহ মো. আলমগীর খান, স্বতন্ত্র প্রার্থী সাবেক মেয়র মো. আবদুল মান্নান সরকার, চান্দিনা বাজারের ব্যবসায়ী হাজী মো. শামীম হোসেন, লিবারেল ডেমোক্রেটিক পার্টি এলডিপি মনোনীত প্রার্থী মো. জামশেদ আহমেদ জাকি, ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী কাজী রেজাউল করিম। অপর এক স্বতন্ত্র প্রার্থী হুমায়ুন কবিরের মনোনয়ন বাতিল ঘোষণা করা হয়।
এছাড়া সংরক্ষিত মহিলা আসনে সাতজন প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়।
অপরদিকে সাধারণ কাউন্সিলর পদে ৪৯ জন প্রার্থীর মধ্যে ৪৭ জন প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়।
চান্দিনা উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার মো. আহসান হাবীব এসব তথ্য নিশ্চিত করেন।
এই পৌরসভায় আগামী ১৬ জানুয়ারি ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে ।সংবাদ প্রকাশঃ  ২২১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email