কুমিল্লার চান্দিনায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ১৭ ড্রেজার বন্ধ

সিটিভি নিউজ।।    নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ====
কুমিল্লার চান্দিনায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ১৭টি ড্রেজার বন্ধ করা হয়েছে।গতকাল (২৭ জুন) বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার মাধাইয়া ইউনিয়নের বাখরাবাদ, মীরগঞ্জ ও নাওতলা এলাকায় অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত।
ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) রুবাইয়া খানম এর নেতৃত্বে ওই অভিযান পরিচালান করা হয়। এসময় একজনকে ১ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।
জানা যায়- চান্দিনা উপজেলা জুড়ে অবাধে চলছে অবৈধ ড্রেজার। উপজেলার মাধাইয়া ইউনিয়নের মাত্র ২ কিলোমিটারের মধ্যে ১৭টি ড্রেজার চালানোর ফলে মারাত্মক ক্ষতির মুখে পড়েছে এলাকাবাসী। পরে স্থানীয় বাসিন্দারা ইউএনও ও এসি (ল্যান্ড) এর নিকট মোবাইল ফোনে বিষয়টি অবহিত করার পর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রুবাইয়া খানম এর নেতৃত্বে অভিযানে যায় ভ্রাম্যমাণ আদালত। এসময় তিনি ১৭ টি ড্রেজারের মেশিন ও পাইপ নষ্ট করে দেওয়া হয়।
ভ্রাম্যমাণ আদালতের অভিযানের সময় কর্তব্য কাজে বিরক্ত করায় এক ব্যক্তিকে আটক করে ভ্রাম্যমাণ আদালত। পরে তাকে এক হাজার টাকা জরিমানা করে ছেড়ে দেওয়া হয়।
উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আশরাফুন নাহার ভ্রাম্যমাণ আদালতের অভিযানের বিষয়টি নিশ্চিত করেন।সংবাদ প্রকাশঃ  ২৮২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ