কুমিল্লার কৃতি সন্তান সাবেক আইনমন্ত্রী আবদুল মতিন খসরু এমপি’র মৃত্যুতে স্মরণসভা অনুষ্ঠিত

সিটিভি নিউজ।।  কুমিল্লাঃ সংবাদদাতা জানান ===
গতকাল রোববার বিকালে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কুমিল্লার কৃতি সন্তান ও সাবেক আইনবিষয়কমন্ত্রী অ্যাডভোকেট আবদুল মতিন খসরু এমপি’র মৃত্যুতে বুড়িচং উপজেলা ষোলনল ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে।
উক্ত স্মরন সভায় প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষনা উপ-কমিটির সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক এবং কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগ এর সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আনিসুর রহমান মিঠু বক্তব্য বলেন, মৃত্যু শাশ্বত, মৃত্যুই পৃথিবীর অমোঘ রীতি, যা এড়ানো যায় না। তবে কিছু মৃত্যু অনাকান্তিক্ষত-অসময়ে হয়ে যায়, যার ক্ষতি অপুরনীয়। ২০২১ সালে আমাদের চোখের সামনে এমন একজন রাজনীতিবিদের মৃত্যু হয়েছে। যা ছিল দলের জন্য অপ্রত্যাশিত ও অকল্পনীয়। যা মরহুম সাবেক আইনমন্ত্রী আবদুল মতিন খসরু এমপি সাহেবের মৃত্যুার পর বর্তমানে এলাকায় তিনডজন এমপি প্রার্থীরা দলীয় মনোনয়ন পাওয়ার জন্য ব্যাপক চেষ্ঠা চালিয়ে যাচ্ছেন।মরহুম মতিন খসরু এমপি’র আমলে কুমিল্লা দক্ষিণ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বেশ ঘোজানো এব দক্ষিণ জেলা ও উপজেলা আওয়ামী লীগের লাক্ষ লাক্ষ নেতাকর্মী তৈরী করেন এবং তৃণমূল থেকে কর্মীর মাধ্যমে সাংগঠনিক কার্যক্রম আরও গতিশীল করেন। তাই তার নাম সুনামের সাথে কুমিল্লা জেলা ও দেশের বিভিন্ন স্থানে রাজনৈতির মাঠে চিরজীবন জনসাধারণ মনে থাকবে এবং সাবেক আইনমন্ত্রী আবদুল মতিন খসরু এমপি’র ভুমিকা দেশের জন্য বেশ প্রশংসানীয়। ওই সময় বিশেষ অথিতি হিসাবে উপস্থিত ছিলেন, কুমিল্লা মহানগর আওয়ামী লীগ সাংস্কষিক সম্পাদক কাজি জিয়াউল হক মুন্না ও কুমিল্লা জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জালাল উদ্দিন আহাম্মেদ।আরোও অথিতি হিসাবে উপস্থিত ছিলেন, সাবেক চেয়ারম্যান বিল্লাল হোসেন,আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী মো.হারুন রশিদ, বিশিষ্ট রড় ও সিমেন্ট ব্যবসায়ী রবিউল আওয়াল জুম্মান, মোহাম্মদ আলী শিমুল, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মো.ফরহাদ হোসেন, সাবেক মেম্বার মানিক হোসেন,আমির হোসেন, প্রবাসী রনী হোসেন, সুমন সরকার, বিশিষ্ট রড় ও সিমেন্ট ব্যবসায়ী গোলাম জাকারিয়া তুহিন,মো. শাহ পরানসহ হাজার হাজার নেতাকর্মীরা স্মরণ সভায় উপস্থিত থেকে দোয়া করেন।

সংবাদ প্রকাশঃ  ০৭২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ