কুমিল্লার কুচাইতলীতে ইসলামী ব্যাংকের এটিএম বুথ উদ্ভোধন 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।  মোঃ আবদুল আউয়াল সরকার,  কুমিল্লা জেলা প্রতিনিধি:======
ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড কুমিল্লা চকবাজার শাখার আওতাধীন কুচাইতলী উপশাখার এটিএম বুথের উদ্বোধন করা হয়েছে।
বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর ২০২২ খ্রিঃ) সাকিব ম্যানশন, (কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের পাশে) কুমিল্লা মেডিকেল কলেজ রোড, কুচাইতলিতে এ বুথের উদ্বোধন করা হয়।
ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড কুমিল্লা চকবাজার শাখার অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ও শাখা প্রধান জনাব মোঃ খোরশেদ আলমের সভাপতিত্তে কুচাইতলী উপ শাখার ইনচার্জ মোঃ মনির হোসেন এর সঞ্চালনায় উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও কুমিল্লা জোনের জোন প্রধান শহিদুল্লাহ মজুমদার।
উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, কুমিল্লা মেডিকেল কলেজ ও হাসপাতলের আশপাশের বিশিষ্ট ব্যক্তিবর্গ, বিশিষ্ট ব্যবসায়ী এবং ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর  সম্মানিত গ্রাহক বৃন্দ।
প্রধান অতিথি শহীদুল্লাহ মজুমদার বলেন, দেশের উন্নয়ন অগ্রগতিতে ইসলামী ব্যাংক অগ্রণী ভূমিকা পালন করছে। ১৮ কোটি মানুষের দৌরগোড়ায় ব্যাংকিং সেবা পৌঁছে দিতে গ্রাম-গঞ্জে ব্যাংকের শাখা খোলা ও এটিএম বুথের উদ্বোধন সত্যি প্রশংসার দাবিদার। দেশ ও জনগণের কল্যাণে এ ব্যাংক অতীতের চেয়ে আরো বেশি ভূমিকা পালন করবে।সংবাদ প্রকাশঃ  ১৬-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email