কুমিল্লার কিউ.আর টাওয়ারে এপেক্স প্রিমিয়াম আউটলেট উদ্বোধন 

সিটিভি  নিউজ।।     এমদাদুল হক সোহাগ: সংবাদদাতা জানান ===
কুমিল্লা নগরীর বাদুরতলার কিউ আর টাওয়ারের চতুর্থ তলায় দেশের জনপ্রিয় ফুটওয়্যার ব্র্যান্ড এপেক্স এর প্রিমিয়াম আউটলেটের উদ্বোধন করা হয়েছে। কুমিল্লা জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট আব্দুল মমিন ফেরদৌস প্রধান অথিতি হিসেবে উপস্থিত থেকে আউটলেটটির উদ্বোধন করেন।

এসময় বিশেষ অতিথি ছিলেন, কুমিল্লা ইস্টার্ন ইয়াকুব প্লাজা দোকান মালিক সমিতির সভাপতি আলহাজ্ব নুরে আলম ভূইয়া, বিশিষ্ট ব্যবসায়ী সেলিম আহম্মেদ, সাংবাদিক এমদাদুল হক সোহাগ, কিউআর টাওয়ারের এমডি ইমরান হোসেন, কিউ আর টাওয়ারের হেড অব মার্কেটিং গোলাম মোস্তফা ভূইয়া, এপেক্স ফুটওয়্যার লি: এর এরিয়া ম্যানেজার মিথুন সাহা, আউটলেট স্বত্বাধিকারী মো: মামুনুর রশীদ, মো: লিটন প্রমুখ।

আউটলেট স্বত্বাধিকারী মো: মামুনুর রশীদ জানান, কিউআর টাওয়ারের ক্রেতাদের দীর্ঘদিনের দাবি ছিল এপেক্স এর একটি শোরুম যেন হয়। ক্রেতাদের চাহিদার কথা মাথায় রেখে আমরা এই আউটলেটটি করেছি। এটি একটি প্রিমিয়াম কোয়ালিটির আউটলেট। এর মধ্যে সকল বয়সের নারী-পুরুষের জন্য নিত্য নতুন ডিজাইনের ফুটওয়্যার সহ এক্সেসোরিজ পাওয়া যাবে।

সংবাদ প্রকাশঃ  ২৭-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ