কুমিল্লার উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগ ও টিম ১০১ এর ২০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

সিটিভি নিউজ।।    মোঃ সাইফ উদ্দিন রনী, কুমিল্লা  সংবাদদাতা জানান ===
সেবা শান্তি প্রগতি এই স্লোগানে বাংলাদেশ স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারন সম্পাদক আফজালুর রহমান বাবুর নির্দেশে কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগ ও টিম ১০১ কুমিল্লার দেবীদ্বারে করোনরা পরিস্থিতিতে খাদ্য সংকটে পরা অসহায় ও দরিদ্র ২০০ পরিবারের মাঝে বাড়ী বাড়ী গিয়ে খাদ্য সামগ্রী বিতরন করেছে।
মঙ্গলবার সকালে দেবীদ্বারের বাগুরে খাদ্য সামগ্রী বিতরন করেন, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য ও টিম ১০১ এর প্রধান সমন্ময়ক লিটন সরকার।
এ সময় উপস্থিত ছিলেন, জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক মোঃ মামুনুর রশিদ সরকার, ইউপি সদস্য মফিজুল ইসলাম, টিম ১০১ এর সদস্য যাদব রায়, জেমস, শামিম, মহিবুল হাসান মাহফুজ, খলিলুর রহমান,ইমতিয়াজ জাকির,রবিউল,মফিজুল ইসলাম মেম্বার, শহিদুল্লাহ মেম্বার সহ অসংখ্য নেতাকর্মীরা।
করোনরা পরিস্থিতিতে খাদ্য সংকটে পরা অসহায় ও দরিদ্র ১ হাজার পরিবারের মাঝে খাদ্য বিতরন কর্মসূচীর অংশ হিসাবে ২০০ পরিবারে বাড়ী বাড়ী গিয়ে খাদ্য সামগ্রী বিতরন করা হয়।
করোনা মহামারী শুরু হওয়ার পর থেকে কুমিল্লা উঃ জেলা স্বেচ্ছাসেবকলীগ ও টিম ১০১ এর সদস্যরা জীবনের মায়া ত্যাগ করে, নিজের পরিবারের কথা চিন্তা না করে করোনায় আক্রান্ত হয়ে মৃত হিন্দু মুসলমানদের লাশ দাহ ও সৎকার, দাফন, মাস্ক বিতরন, বৃক্ষ রোপন, ড্রেনেজ পরিষ্কার, নগদ অর্থ বিতরন, বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরন, ইফতার, সেহরি বিতরন, অসহায় মানুষের চিকিৎসা সেবা, করোনা রোগীর চিকিৎসা সেবা, গনসচেতন মূলক ট্রেনিং, বিনামূল্যে মেডিকেল ক্যাম্প করে অসহায় মানুষেন চিকিৎসা সেবা সহ বিভিন্ন মানবিক করে যাচ্ছেন।
কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য ও টিম ১০১ এর প্রধান সমন্ময়ক লিটন সরকার বলেন, স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি ও সাধারন সম্পাদক বাবু নির্মল রঞ্জন গুহ ও একেএম আফজালুর রহমান বাবু ভাইয়েন নির্দেশক্রমে মহামারি করোনার প্রথম থেকেই আমরা টিম ১০১ স্বেচ্ছাসেবকলীগ কুমিল্লা উঃ জেলা শাখা মানবতার প্রয়োজনে কাজ করে যাচ্ছি। আমরা বিগত সময়ে করোনায় আক্রান্ত হয়ে মৃত হিন্দু-মুসলমান নর-নারীর লাশ দাফন, দাহ, সৎকার করার পাশাপাশি বিভিন্ন সময় মাস্ক বিতরন, ড্রেনেজ পরিষ্কার,বৃক্ষ রোপন, মেডিকেল ক্যাম্প করে অসহায়, দুঃস্ত মানুষের বিনামূল্যে চিকিৎসা সেবা, বিভিন্ন অসহায় মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা, ইজিবাইক প্রধান, আগুনে পুরে যাওয়া মানুষের আর্থিক অনুদান, ইফতার বিতরন, সেহরি বিতরন, শীতার্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরনসহ বিভিন্ন কাজ করে যাচ্ছি তারই ধারাবাহিকতায় আমরা আজ ২০০ শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছি, পর্যায়ক্রমে আমরা ১০০০ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করবো এবং মানবিক কাজগুলো করেই যাবো ইনশাআল্লাহ।

সংবাদ প্রকাশঃ  ০৬২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ