কুমিল্লার আলোচিত ঘটনায় ১২ জনের ব্যাংক স্টেটমেন্ট সিআইডির হাতে

সিটিভি নিউজ।।         নেকবর হোসেন    কুমিল্লা প্রতিনিধি  জানান =-====
কুমিল্লার নানুয়ার দিঘির পাড়ের অস্থায়ী পূজামণ্ডপে পবিত্র কোরআন রাখার ঘটনায় আটক ১০-১২ জনের নামের তালিকা রয়েছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) হাতে। এদের সবার ব্যাংক স্টেটমেন্ট ও মোবাইল ব্যাংকিংসহ অর্থনৈতিক দেনদেনের কপিও সংগ্রহ করা হয়েছে। এসব ডকুমেন্ট গুরুত্ব দিয়ে যাচাই-বাচাই করে দেখা হচ্ছে।
রোববার (৩১ অক্টোবর) সিআইডি কুমিল্লার পুলিশ সুপার (এসপি) খান মুহাম্মদ রেজওয়ান  এ তথ্য নিশ্চিত করেন।
তিনি বলেন, গত ১০ দিনে অভিযুক্তদের জিজ্ঞাসাবাদে গুরুত্বপূর্ণ অনেক তথ্য পাওয়া গেছে। এগুলো যাচাই-বাচাই করে দেখা হচ্ছে। তবে তদন্তের স্বার্থে সে সব তথ্য বলা যাচ্ছে না।
খান মুহাম্মদ রেজওয়ান আরও বলেন, ২৪ অক্টোবর রাতে পুলিশ সদর দপ্তরের নির্দেশে মামলাটি তদন্তের স্বার্থে সিআইডিতে হস্তান্তর করা হয়েছে। এরপর থেকে মামলাটি গুরুত্ব দিয়ে তদন্ত করছি আমরা।
প্রধান অভিযুক্ত হিসেবে গ্রেফতার ইকবাল হোসেনসহ চারজনের সাতদিনের রিমান্ড শেষে গত শুক্রবার (২৯ অক্টোবর) বিকেল পৌনে ৩টায় কুমিল্লার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারহানা সুলতানার আদালতে হাজির করে সিআইডি। পুনরায় সাতদিনের রিমান্ড চাইলে আদালত পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন।প্রধান অভিযুক্ত ইকবাল হোসেন ছাড়াও সিআইডি হেফাজতে রয়েছেন, ঘটনার দিন ৯৯৯ নম্বরে কল দেওয়া রেজাউল ইসলাম ইকরাম, দারোগা বাড়ি মাজার সহকারী খাদেম ফয়সাল ও হুমায়ুন কবির সানাউল্লাহ।এরমধ্যে কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় সাতটি, কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানায় দুটি এবং দাউদকান্দি ও দেবীদ্বার থানায় একটি করে মামলা হয়েছে। এসব মামলায় এখন পর্যন্ত পর্যন্ত ৯০ জনকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনী।সংবাদ প্রকাশঃ  ৩১-১০-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ