কালীগঞ্জে সড়কে বেপরোয়া মটরসাইকেল চলাচল রোধে অভিযান ৫৩ টি মামলা। ৩৭ টি মটরসাইকেল আটক

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।। মানিক ঘোষ   কালীগঞ্জ   সংবাদদাতা জানান ===   সড়কে বেপরোয়া মটরসাইকেল চলাচলে দূর্ঘটনা বাড়ছেই। এতে প্রতিনিয়ত প্রানহানী সহ জানমালের ক্ষতি হচ্ছে। এসব দূর্ঘটনা ঠেকাতে ঝিনাইদহ ট্রাফিক বিভাগ ও কালীগঞ্জ থানা পুলিশের যৌথ উদ্যোগে বৃহস্পতিবার কালীগঞ্জ শহরে এক অভিযান পরিচালনা করা হয়। এ সময় ৫৩ টি মামলা সহ ৩৭ টি মটরসাইকেল আটক করা হয়।

এ অভিযানে অংশ নেওয়া ঝিনাইদহ ট্রাফিক পুলিশের ইনচার্জ মোঃ সালাহ উদ্দিন জানান, বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্ষন্ত কালীগঞ্জ শহরে বেপরোয়া ও অবৈধ মটরসাইকেল চলাচল রোধে অভিযান চালানো হয়। এ সময় শহরের নিমতলা বাসষ্টান্ড ও জনতা মোড় সহ কয়েকটি স্থানে অভিযানে কাগজপত্র বিহিন মটরসাইকেল আটক করে ৫৩ টি মামলা ও ৩৭ টি মটরসাইকেল আটক করেন। আটক মটরসাইকেল গুলিকে কালীগঞ্জ থানাতে জমা দেওয়া হয়েছে।

কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ মাহফুজুর রহমান মিয়া জানান, বেপরোয়া মটরসাইকেল চলাচল রোধে ঝিনাইদহ ট্রাফিক পুলিশের একটি টিম কালীগঞ্জ শহরে অভিযানে নামেন। এ অভিযানে তিনি সহ কালীগঞ্জ থানার পুলিশ সদস্যগনও অংশগ্রহন করেন। অভিযানে আটক ৩৭ টি মটর সাইকেল থানাতে জমা রাখা হয়েছে।

অভিযানকালে আরো উপস্থিত ছিলেন, ঝিনাইদহ ট্রাফিক পুলিশের টি আই মশিউর রহমান, সার্জেন্ট শুভ্র, মোজাফ্ফর হোসেন, রাসেল ও কালীগঞ্জ থানার এস আই সুজাত হোসেন সহ পুলিশ সদস্যগন।

সংবাদ প্রকাশঃ  ১৮-১১-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email