কালীগঞ্জে মটরসাইকেল চুরি সহ সড়কে ডাকাতির চেষ্টা, আহত-১

সিটিভি নিউজ ।।      মানিক ঘোষ, নিজস্ব প্রতিনিধিঃ==============
বাঁশ দিয়ে সড়কে গতিরোধ করে ডাকাতির চেষ্টা করছিল সংঘবদ্ধ একদল ডাকাত সদস্যরা। কিন্তু পুলিশের তড়িৎ উপস্থিতিতে রক্ষা পায় তিনটি মটরসাইকের ৬ জন পথচারী। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত ৯ টার দিকে কালীগঞ্জ শহরের সুগার মিল- রেলস্টেশন সড়কে। এ সময় ডাকাত সদস্যরা ধারালো অ¯ লাঠিসোঠা¿ দিয়ে প্রায় সবাইকে মারধর করে। এদের মধ্যে মাসুদ হোসেন নামে একজনকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
জানা গেছে, শুক্রবার রাত ৯ টার দিকে মোটরসাইকেলে করে প্রথমে দুইজন ব্যক্তি যাওয়ার পথে ৬/৭ জনের অস্ত্রধারী একদল ডাকাত তাদের গতিরোধ করে। এ সময় পরপর তিনটি মোটরসাইকেল থামিয়ে ৬ জনকে হাত-মুখ বেঁধে পাশের একটি আখক্ষেতে নিয়ে মারধর করা হয়। এরমধ্যে একজন পালিয়ে পুলিশকে খবর দিলে পুলিশ দ্রæত ঘটনাস্থলে পৌঁছালে ডাকাতদর মোটরসাইকেল রেখে পালিয়ে যায়। এদিকে নিশ্চিন্তপুর বনানীপাড়ায় শুক্রবার দুপুরে মটরসাইকেল চুরি হয়।
ডাকাতির কবলে পড়া ৬ ব্যক্তিরা হলেন- কালীগঞ্জ শহরের আড়পাড়া এলাকার সোহান উদ্দিন, হাসানুজ্জামান, বাড়েডিহি এলাকার আলী হোসেন, বিল্লাল হোসেন, ঈশ^রবা এলাকার মাসুদ হোসেন ও তার ফুফাতো ভাই কাজল হোসেন।আড়পাড়া এলাকার সোহান হোসেন জানান, রাতে সুগার মিলের পিছন দিয়ে আসার পথে ৬/৭ জন তাদের গতিরোধ করে। তাদের সকলের হাতে দা ও লাঠি ছাড়াও দুইজনের হাতে দুইটি পিস্তলও ছিল। ডাকাতদল তাদের মোটরসাইকেল নিয়ে বাগানের মধ্যে ফেলিয়ে দেয়। এরপর তিনি গোপনে ফোন করলে তার ছোট চাচা পুলিশকে জানালে দ্রæত পুলিশ এসে তাদের উদ্ধার করেন।
ছিনতাইকারীর মারধরে হাসপাতালে ভর্তি মাসুদ হোসেন জানান, ঈশ^রবা থেকে এশার নামাজের পরে ওই পথ দিয়ে তিনি ও তার ফুফাতো ভাই যাচ্ছিলেন। হঠাৎ দেখেন বাঁশ দিয়ে ব্যারিকেড দেওয়া। প্রায় সবার হাতে ধারালো অস্ত্র ছিল। এরপর তারা এলোপাতাড়ি মারতে মারতে পাশে আখক্ষেতে নিয়ে যাওয়ার চেষ্টা করে। খুব কষ্ট করে তাদের হাত থেকে পালিয়ে বের হয়ে আসি।
এ ব্যাপারে কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ আব্দুর রহিম মোল্লা জানান, শুক্রবার রাতে এমন খবর পাওয়া মাত্রই পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে। তিনি নিজেও ঘটনাস্থলে গিয়েছিলেন। দ্রæত পুলিশী তৎপরতায় চক্রের সদস্যরা মোটরসাইকেল নিয়ে যেতে পারেননি। চক্রের সদস্যদের গ্রেফতারে পুলিশ অভিযানে নেমেছে।সংবাদ প্রকাশঃ  ২২-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ