কালীগঞ্জে কীটনাশক ব্যবসায়ীকে জরিমানা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ ।।    মানিক ঘোষ, কালীগঞ্জ (ঝিনাইদহ)  সংবাদদাতা জানান ====
ঝিনাইদহের কালীগঞ্জে অনুমোদিনহীন ভেজাল কীটনাশক বিক্রির অভিযোগে কালীগঞ্জ বাজারে এক কীটনাশক ব্যবসায়ীকে ১৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার দুপুরে কালীগঞ্জ পৌরসভার থানা রোড এলাকার মেসার্স সেন ট্রেডার্সকে এই জরিমানা করেন কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সুবর্ণা রানী সাহা। এ সময় উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা কৃষি অফিসার শিকদার মো: মোহায়েমন আক্তার ও উপজেলা কৃষি অফিসার হুমায়ন কবির আকাশ।
কালীগঞ্জ উপজেলা কৃষি অফিসার (সম্প্রসারন) হুমায়ুন কবির আকাশ জানান, আসন্ন ইরি মৌসুমকে সামনে রেখে কিছু কীটননাশক ব্যবসায়ী ভেজাল ও অনুমোদনহীন কীটনাশক বাজারজাত করছে এমন অভিযোগের ভিত্তিতে বুধবার ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট সুর্বণা রানী সাহা অভিযান চালান। অভিযানে ভেলেনটেক নামের একটি কীটনাশক কোম্পানীর শিকারী নামের নকল পন্য প্ওায়া যায়। এ সময় সেখান থেকে ৫৪ কেজি কীটনাশক জব্দ করা হয়। এ ঘটনায় ভ্রাম্যমান আদালত ওই ব্যবসা প্রতিষ্ঠানকে ১৫ হাজার টাকা জরিমানা করে।

সংবাদ প্রকাশঃ  ৫২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email