কালির বাজারের রায়চোঁ সমবায় সমিতির নতুন কমিটিতে সভাপতি সহিদুল, সহ-সভাপতি আবদুস ছালাম

সিটিভি নিউজ।।    নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লা আদর্শ সদর উপজেলার কালির বাজারের জাতীয় পুরস্কার প্রাপ্ত রায়চোঁ সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতির নতুন কমিটিতে সভাপতি মো.সহিদুল হক ও আবদুস ছালাম ভূইয়াকে সহ-সভাপতি করে মোট ৯ সদস্যের নতুন কমিটি গঠন করা হয়েছে।
গতকাল বৃহস্পতিবার রায়চোঁ সমবায় সমিতির প্রঙ্গনে নির্বাচন কমিটির সভাপতি ও আদর্শ সদর উপজেলার সমবায় অফিসার মো.শরিফুল ইসলাম ভূইয়া আগামী তিন বছর মেয়াদি নতুন কমিটির ঘোষনা করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা সমবায় কার্যালয়ের সহকারি পরিদর্শক মো.ইয়াছিন ভূইয়া, নির্বাচন কমিটির সদস্য ও প্রতিষ্ঠাতা ম্যানেজার আমিনুল ইসলাম, হিসাব রক্ষক দুলাল হোসেন, পরিদর্শক লিমা আক্তার, সালমা আক্তার। নতুন কমিটির সদস্যরা হলেন মো.আলতাফ, মাঈন উদ্দিন, জাকির হোসেন, মো.মামুন, জোবায়ের হোসেন, খাদিজাতুল কোবরা, সাফিয়া বেগম।

ক্যাপশন: গতকাল রায়চোঁ সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতির নতুন কমিটির সদস্যদের সাথে নির্বাচন কমিটির সভাপতি ও আদর্শ সদর উপজেলার সমবায় অফিসার মো.শরিফুল ইসলাম ভূইয়া।

সংবাদ প্রকাশঃ  ০৮১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ