করোনায় আক্রান্ত হয়ে  চলে গেলেন  বুড়িচং উপজেলা সাবেক নির্বাচন অফিসার আলিফ লায়লা  

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।  সৌরভ মাহমুদ হারুন     বুড়িচং প্রতিনিধি।।
করোনায় মারা গেলেন কুমিল্লার বুড়িচং উপজেলা সাবেক নির্বাচন অফিসার আলিফ লায়লা। তিনি ৪-৫ মাস পূর্বে বুড়িচং থেকে বদলী হয়ে মৌলভী বাজার জেলার রাজনগর উপজেলায় যোগদান করেন।
বুধবার  রাতে রাজধানী ঢাকার লালমাটিয়া সিটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।
জানা যায়, তিনি সপ্তাহখানেক আগে মৌলভীবাজারে করোনা আক্রান্ত হন। অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় স্থানান্তর করা হয়। তাঁর এক ছেলে ও এক মেয়ে রয়েছে। তাঁর স্বামী পরিবেশ অধিদপ্তরের পরিদর্শক হিসেবে কর্মরত রয়েছেন।
এদিকে মৌলভীবাজারে করোনাভাইরাস পরিস্থিতি ভয়াবহ হয়ে উঠছে। প্রতিদিন জেলাটিতে করোনা রোগীর সংখ্যা বাড়ছে। গত ২৪ ঘণ্টায় জেলাটিতে ৯৪ জনের শরীরে ভাইরাসটির উপস্থিতি পাওয়া গেছে। একদিনে দৈনিক শনাক্তের এতো সংখ্যা এর আগে দেখেনি মৌলভীবাজার।
এর আগে গত ৫ জুলাই সর্বোচ্চ ৬১ জন করোনা রোগী শনাক্ত হয়েছিল মৌলভীবাজারে। কিন্তু আজ সেই রেকর্ড ভেঙে দৈনিক শনাক্ত প্রায় একশ এর কাছাকাছি চলে এসেছে।
সিভিল সার্জন কার্যালয়ের তথ্য অনুসারে, ১ জুলাই থেকে ৭ জুলাই এই সাতদিনে জেলায় ৩৩৬ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। একই সময়ে জেলায় তিনজন করোনা রোগীর মৃত্যুও হয়েছে। এছাড়া সুস্থ হয়েছেন ১০৮ জন। এ থেকে বোঝা যায়, জেলায় সুস্থতার চেয়ে সংক্রমণ বেশি।
মৌলভীবাজার সীমান্তবর্তী এলাকা। ঈদুল ফিতরের পর থেকে এই জেলাটিতে সংক্রমণ বাড়ছে। বর্তমানে লকডাউন চললেও স্বাস্থ্যবিধি মানছে না মানুষ। রাস্তায় ঘোরাঘুরি করার কারণে বাড়ছে সংক্রমণ।সংবাদ প্রকাশঃ  ০৯২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email