করোনাঃ কুমিল্লায় আগস্ট মাসে ১৯৫ জনের মৃত্যু,শনাক্ত ৯৯২৬ জন

সিটিভি নিউজ।।   নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান===
কুমিল্লায় করোনার থাবায় আক্রান্ত ও মৃত্যু গত তিন দিনে কিছুটা কমেছে। তবে গত ১ আগস্ট থেকে  (৩১ আগস্ট) পর্যন্ত মহামারি করোনায় আক্রান্ত হয়ে কুমিল্লায় ১৯৫ জন মৃত্যুবরণ করেছেন। আর এ সময়ে আক্রান্ত হয়েছেন ৯ হাজার ৯২৬ জন। ঈদের পর শুরু হওয়া সরকারি বিধিনিষেধের সময়টাতে কুমিল্লায় অন্যান্য সময়ের তুলনায় সবচে বেশি মানুষ আক্রন্ত হয়েছেন।আবার মৃত্যু ঘটনাও বেশি ঘটেছে এই সময়টাতে।
জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্র জানা গেছে, করোনা মহামারী শুরু হওয়ার পর থেকে এ পর্যন্ত কুমিল্লায় ৯১৯জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে গত ১ আগস্ট  থেকে ৩১আগস্ট পর্যন্ত ১৯৫ জনের মৃত্যু হয়েছে। যা আগের যে কোনো সময়ের চেয়ে বেশি।আগস্ট মধ্যে ৮ আগস্ট  সর্বোচ্চ ১৬ জনের এবং ৫ আগস্ট ১৫ জনের, ৬ আগস্ট ১৪ জনের,২ আগস্ট ১৩জনের, ১৬ আগস্ট সর্বনিম্ন ৯ জন মৃত্যু হয়েছে। মারা যাওয়া ১৯৫ জনের মধ্যে নারী ৯৭জন পুরুষ ৯৮জন। আগস্ট মাসে করোনা থেকে সুস্হ  হয়েছেন ১২ হাজার ৭৮৩ জন।
কুমিল্লা জেলা সিভিল সার্জন ডা. মীর মোবারক হোসেন এ বিষয়ে বলেন,কুমিল্লাসহ সারা দেশে করোনার তৃতীয় ঢেউ শুরু হবে। এতে বাংলাদেশের স্বাস্থ্য ব্যবস্থাও ভেঙে পড়ার সম্ভাবনা রয়েছে।সংবাদ প্রকাশঃ  ০২২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like See More =আরো বিস্তারিত জানতে ছবিতে অথবা লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ