কমলগঞ্জে সাংসদ আব্দুস শহীদ এর উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    মোঃ মোয়াজ্জেম হোসেন চৌধুরী, বিশেষ প্রতিনিধিঃ    মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মুন্সিবাজারে স্থানীয় সাংসদ আব্দুস শহীদ এর উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। রবিবার ১৬ জানুয়ারি সকাল ১১টায় মুন্সীবাজারে উপজেলার সর্বস্তরের জনসাধারণের আয়োজন এ মানববন্ধন ও প্রতিবাদ সভা হয়।
প্রতিবাদ সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আছলম ইকবাল মিলন, সাবেক সভাপতি এম মুসাদ্দেক আহমদ মানিক, পৌর মেয়র জুয়েল আহমদ, রহিমপুর ইউনিয়নের চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, ইমতিয়াজ আহমেদ বুলবুল, পতনঊষার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার তওফিক আহমদ বাবু, যুবলীগ নেতা আব্দুল মালিক বাবুল, আবুল বশর জিল্লল প্রমুখ। বক্তারা বলেন, স্থানীয় সংসদ সদস্যের উপর হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। এবং হামলা কারিদের শাস্তির দাবি করেন।
উল্লেখ্য: মুন্সিবাজারে ২ জানুয়ারি রাত ১০টায় ইউপি নির্বাচনকে সামনে রেখে নৌকার প্রধান নিবার্চনী কাযার্লয়ে ও স্থানীয় সংসদ সদস্য উপাধ্যক্ষ আব্দুস শহীদের গাড়ি বহরে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে হামলা চালান বিদ্রোহী বহিষ্কৃত উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জুনেল আহমদ তরফদার ও তার কর্মীসমর্থক।
হামলায় এমপি অক্ষত অবস্থায় থাকলেও দুপক্ষের সংঘর্ষে স্থানীয় এমপির গানম্যান, গাড়ি চালক ও ব্যক্তিগত একান্তসহকারীসহ ৭ জন আহত হন। এ ঘটনায় রহিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুলের বড় ভাই বাদী হয়ে ৪০ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন।সংবাদ প্রকাশঃ  ১৭-০১-২০২২ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email