কমলগঞ্জে সহকারি শিক্ষকদের সম্মেলন অনুষ্ঠিত  আজিজুর রহমান সভাপতি- রানা রঞ্জন সিনহা সম্পাদক 

সিটিভি নিউজ।।    মোঃ মোয়াজ্জেম হোসেন চৌধুরী, বিশেষ প্রতিনিধি, সিলেটঃ  “শিক্ষকের মর্যাদার জয় হোক” এই শ্লোগান নিয়ে বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক সমিতি কমলগঞ্জ উপজেলা শাখার সম্মেলন ও নবাগত সহকারি শিক্ষকদের পরিচিতি সভা শনিবার (১৮মার্চ) সকাল ১১টায় কমলগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হলরুমে অনুষ্ঠিত হয়েছে।
সহকারি শিক্ষক সমিতি কমলগঞ্জ উপজেলা শাখার সমিতির সভাপতি মোঃ আজিজুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রানা রঞ্জন সিনহার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অজিত পাল।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সিলেট জেলা শাখার যুগ্ম সম্পাদক বাহার উদ্দিন, মৌলভীবাজার জেলা শাখার সভাপতি মোঃ এনামুল কবির ও সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান মোহন।
অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন প্রধান শিক্ষক সমিতির মৌলভীবাজার জেলা শাখার সদস্য সচিব সিরাজুল ইসলাম, উপজেলা শাখার সভাপতি মামুনুর রশীদ, সাধারন সম্পাদক মোশাহীদ আলী, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক শিবানন্দ কৈরী, প্রধান শিক্ষক গাজী সালাউদ্দিন ও সালাউদ্দিন খালেদ প্রমুখ। অনুষ্ঠানে নতুন সহকারি শিক্ষকদের পরিচিতি ও ফুল দিয়ে বরণ করা হয়।
পরিচিতি সভা শেষে কাউন্সিল অধিবেশনে মোঃ আজিজুর রহমানকে সভাপতি ও রানা রঞ্জন সিনহাকে পূণ:রায় সাধারন সম্পাদক নির্বাচিত হন।সংবাদ প্রকাশঃ ১৯০৩২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ