কমলগঞ্জে ভারতের কবি গোবিন্দ ধরকে সম্মাননা প্রদান স্রোত সাহিত্য পরিষদের 

সিটিভি নিউজ।।      মোঃ মোয়াজ্জেম হোসেন চৌধুরী, বিশেষ প্রতিনিধি, সিলেটঃ মৌলভীবাজার জেলার কমলগঞ্জে ভারতের উত্তর পূর্বাঞ্চলের সাহিত্যের অন্যপাঠ ‘স্রোত’ সম্পাদক কবি গোবিন্দ ধর এর বাংলাদেশে আগমন উপলক্ষে সম্মাননা প্রদান করা হয়েছে।
স্রোত সাহিত্য পরিষদ কমলগঞ্জ শাখা আয়োজনে কমলগঞ্জ সাংবাদিক সমিতির শমশেরনগরস্থ অস্থায়ী কার্যালয়ে এ সম্মাননা প্রদান করা হয়।
কমলগঞ্জ শাখার সভাপতি কবি জয়নাল আবেদীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাংবাদিক প্রনীত রঞ্জন দেবনাথের সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- শমশেরনগর পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ শামীম আকনজী।
আলোচনায় অংশ নেন কবি শহীদ সাগ্নিক, কমলগঞ্জ সাংবাদিক সমিতির সভাপতি নুরুল মোহাইমীন মিল্টন, প্রভাষক জমসেদ আলী, সম্পাদক কামরুল হাসান মারুফ, সাংবাদিক জয়নাল আবেদীন, সাংবাদিক খুরশেদ আলম, শিক্ষক আজিজুর রহমান প্রমুখ।
অনুষ্ঠানে ভারতীয় কবি গোবিন্দ ধরকে কমলগঞ্জ স্রোত সাহিত্য পরিষদের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট, উত্তরীয় ও টি শার্ট প্রদান করা হয়।সংবাদ প্রকাশঃ ০৬০৩২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ