” কভিড-১৯ মহামারী মোকাবেলায় এনজিওদের ভূমিকা ” শীর্ষক মতবিনিময় সভা আনুষ্ঠিত

সিটিভি নিউজ।।      দিনাজপুর জেলা প্রতিনিধি নয়ন  সংবাদদাতা জানান ==  দিনাজপুরে ” কভিড-১৯ মহামারী মোকাবেলায় এনজিওদের ভূমিকা ” শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ।

দিনাজপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে ফেডারেশন অফ এনজিও (এফ এন বি )এর আয়োজনে জেলা প্রশাসন ও ব্র্যাকের সহযোগিতায় ” কভিড-১৯ মহামারী মোকাবেলায় এনজিওদের ভূমিকা ” শীর্ষক মতবিনিময় সভায় অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মো: শরিফুল ইসলাম বলেন,বাল্যবিয়ে প্রতিরোধ সহ শিক্ষা থেকে বঞ্চিত ঝরে পড়া শিশুদের প্রতি আরো বেশি আন্তরিকতার সাথে দেশের প্রত্যেকটি মানুষের দোরগোড়ায় আপনাদের সেবা ও তথ্য পৌঁছে দিতে হবে তবেই দেশের মানুষ উপকৃত হবে আর মানুষ উপকৃত হলেই দেশ উপকৃত হবে প্রধানমন্ত্রীর নির্দেশ সফল করতে হলে এটার কোনো বিকল্প নেই ।

এ সময় তথ্য অধিকার আইনি সহায়তা সম্পর্কিত বিষয় নিয়ে কথা বলেন দিনাজপুর জেলার আর টি আই এর মুখপাত্র শিক্ষানবিশ আইনজীবী রাবেয়া খাতুন রানু ।

সভায় জেলার বিভিন্ন এনজিও ফোরামের প্রতিনিধি উপস্থিত ছিলেন ।

সংবাদ প্রকাশঃ  ২২-১২-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ