কবি ফখরুল হুদা হেলালের জন্মদিনে কুমিল্লা কবি ফোরামের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা

সিটিভি নিউজ ।।   মোঃ আবদুল আউয়াল সরকার,   কুমিল্লা জেলা প্রতিনিধিঃ  কবি সংগঠক নাট্যাভিনেতা ফখরুল হুদা হেলালের ৬৮তম জন্মদিন উপলক্ষে ফুলেল ‍শুভেচ্ছা জানিয়েছে ” কুমিল্লা কবি ফোরাম”।
মঙ্গলবার (১সেপ্টেম্বর) এই গুণী ব্যক্তিকে শুভেচ্ছা জানাতে কুমিল্লার বাদুরতলা কমার্শিয়াল ইন্সটিটিউটের পাশে তাঁর বাসায়  আসেন বিভিন্ন সংগঠনের ব্যক্তিবর্গ, শুভাকাঙ্খী  ও শুভানুধ্যায়ীগণ।
আগত অতিথিরা কবির বর্ণাঢ্য জীবনের পথচলা ও তাঁর জীবনের বিভিন্ন দিক তুলে ধরে ভূয়সী প্রশংসা করেন। উপস্থিত সকলেই তাঁর সুস্থতা ও দীর্ঘ জীবন কামনা করেন।
‘শুভজন্মদিন শুভ হোক’ এই কামনায় কুমিল্লা কবি ফোরামের সভাপতি সাংবাদিক কবি ও লেখক ডাঃমোঃআবদুল আউয়াল সরকার,সাধারন সম্পাদক জয়দেব ভট্রাচার্য্য ভুলু,উপদেষ্টা মানব সেবক প্রদীপ  কুমার পাল বাবলু, যুগ্ম সাধারন সম্পাদক বিশিষ্ট কবি ও লেখক গাজী মুহাম্মদ জাহাঙ্গীর আলম জাবির,এডভোকেট দিলীপ কুমার পাল (ভুতু), কামাল আবু নাছের হাসান  তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন।
এছাড়াও কুমিল্লা কবি ফোরামের সদস্যরা তাঁর সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে তাঁকে ফুলেল শুভেচ্ছা দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন।
পরিশেষে দোয়া ও মোনাজাত  পরিচালনা করেন কুমিল্লা হযরত শাহ আবদুল্লাহ গাজীপুরী ( দারোগাবাড়ী)  দরগাহ জামে মসজিদের খতিব মাওলানা মোঃ ইয়াসিন নূরী আলকাদরী।সংবাদ প্রকাশঃ  ০১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ