কচুয়া পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের দলীয় ৯ প্রার্থীর নাম প্রস্তাব

সিটিভি নিউজ।।    মোঃ জুয়েল রানা,কচুয়া (চাঁদপুর) প্রতিনিধিঃ দেশের বিভিন্ন পৌরসভার ন্যায় চাঁদপুরের ৬টি পৌরসভার মেয়াদকাল শেষ পর্যায়ে হওয়ায় নির্বাচন কমিশন (ইসি) চাঁদপুরের ৬ উপজেলা কচুয়া, শাহরাস্থি, হাজীগঞ্জ, ফরিদগঞ্জ, মতলব ও ছেঙ্গারচর পৌরসভা নির্বাচন খুব সন্নিকটে। সে মতে নির্বাচন কমিশন আগামী জানুয়ারির শেষ সপ্তাহে নির্বাচন করার সম্বাবনা রয়েছে।

কচুয়া পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে ভোটারদের মাঝে চরম উৎসাহ-উদ্দীপনা লক্ষ্য করা যাচ্ছে। জেলা আওয়ামী লীগ ৫ ডিসেম্ব সে মোতাবেক ৪ ডিসেম্বর শনিবার আওয়াী লীগ দলীয় কার্যালয়ে বধিত সভার আয়োজন করা হয় সভায় ৩জন মেয়র প্রার্থীর নাম পাঠানোর কথা থাকলেও ৯ জনের নামের তালিকা চূড়ান্ত করা হয়।

তালিকায় অন্তভ’ক্তদের নাম পদবী হচ্ছে: বর্তমান মেয়র নাজমুল আলম স্বপন, পৌর আওয়ামী লীগ সভাপতি আকতার হোসেন সোহেল ভূঁইয়া, সাধারণ সম্পাদক ইকবাল আজিজ শাহীন, উপজেলা আওয়ামী লীগ সদস্য আহসান হাবিব প্রাণজল, পৌর আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মোঃ জামাল হোসেন, পৌর আওয়ামী লীগ সহ-সভাপতি মোঃ জাবরুল হাসান শাহীন, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ আলম, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক সৈয়দ আব্দুল জব্বার বাহার, পৌর আওয়ামী লীগ সাবেক দপ্তর সম্পাদক মনজুর আহমেদ সুজন। তথ্যটি নিশ্চিত করেন পৌর আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক।

বর্ধিত সভায় পৌর আওয়ামী লীগ সভাপতি আকতার হোসেন সোহেল ভূঁইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইকবাল আজিজ শাহীনের পারচালনায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ আব্দুল জব্বার বাহার, উপজেলা আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক কবির হোসেন সদস্য আহসান হাবিব প্রাণজল পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মনছুর আহমেদ কেনু, , পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কমিশনার শরীফ আহম্মেদ মিয়াসহ পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
বর্ধিত সভায় পৌরসভার সকল ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকের উপস্থিতিতে তাদের মতামতের ভিত্তিতে মেয়র পদে ৯জন প্রার্থীর নাম চুড়ান্ত করা হয়।

সংবাদ প্রকাশঃ  ০৭১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ