কক্সবাজারের টেকনাফ র‌্যাব-১৫ অভিযানে মেরিন ড্রাইভে ৭ কেজি গাঁজাসহ  মহিলা মাদক কারবারী গ্রেফতার

সিটিভি নিউজ।।   ফরহাদ রহমান   স্টাফ রিপোর্টার কক্সবাজার ============
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন প্রতিষ্ঠালগ্ন থেকে বাংলাদেশে বিবিধ অপরাধ নির্মূলে প্রতিনিয়ত অবদান রেখে চলেছে। র‌্যাব-১৫, কক্সবাজার এর দায়িত্বপূর্ণ এলাকায় হত্যা, ধর্ষণ, অপহরণ, জঙ্গী দমন, অবৈধ অস্ত্র উদ্ধার, জলদস্যু, ডাকাতি, চুরি-ছিনতাই, সন্ত্রাসী, চাঁদাবাজ ও মাদকসহ দেশে বিরাজমান নানাবিধ অপরাধ দমনে নিরলসভাবে কাজ করছে।
এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৫, কক্সবাজার এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, একজন মহিলা মাদক কারবারী যাত্রী বেশে সিএনজি যোগে অবৈধ মাদকদ্রব্যসহ কক্সবাজার হতে টেকনাফের উদ্দেশ্যে যাচ্ছে। উক্ত সংবাদের ভিত্তিতে অদ্য ০৪ এপ্রিল ২০২৪ তারিখ অনুমান ১৩.০০ ঘটিকায় র‌্যাব-১৫, সিপিএসসি ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল কক্সবাজারের টেকনাফ থানাধীন বাহারছড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের দক্ষিণ শীলখালী এলাকাস্থ কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের উপর অস্থায়ী চেকপোস্ট স্থাপনপূর্বক তল্লাশী অভিযান পরিচালনা করে। এ সময় তল্লাশী অভিযান পরিচালনাকালে টেকনাফগামী একটি সিএনজিতে যাত্রীবেশে থাকা একজন মহিলা যাত্রীর আচরণ ও গতিবিধি সন্দেহজনক হওয়ায় তাকে আটক করা হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে বিধি মোতাবেক আটককৃত মহিলার দেহ ও তার হেফাজতে থাকা ০১টি নীল রংয়ের শপিং ব্যাগ তল্লাশী করে ০৭ (সাত) কেজি গাঁজা উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক কারবারীর বিস্তারিত পরিচয়- সেতারা বেগম (২২), স্বামী-সৈয়দ আলম, পিতা-হাবিবুর রহমান, সাং-ছোট হাবির পাড়া, ০৪নং ওয়ার্ড, টেকনাফ সদর ইউনিয়ন, থানা-টেকনাফ, জেলা-কক্সবাজার বলে জানা যায়। জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক কারবারী বিভিন্ন পন্থা অবলম্বন করে দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য গাঁজার ব্যবসা করতো বলে জানা যায়। সে দীর্ঘদিন যাবৎ সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ এবং টেকনাফসহ কক্সবাজার জেলার বিভিন্ন এলাকায় এই মাদক বিক্রয় করে আসছিল মর্মে স্বীকার করে।
উদ্ধারকৃত মাদকদ্রব্য গাঁজাসহ গ্রেফতারকৃত মাদক কারবারীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজার জেলার টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।সংবাদ প্রকাশঃ ০৫০৪২০২৪ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ