এতিম শিশুদের সাথে ভালোবাসা দিবস উদযাপন করলো রুপসী নওগাঁ

সিটিভি নিউজ।।       ইখতিয়ার উদ্দীন আজাদ, পতœীতলা (নওগাঁ) প্রতিনিধি:
প্রতি বছরের ন্যায় এতিম শিশুদের সাথে ব্যতিক্রম ভাবে বিশ্ব ভালোবাসা দিবস উদযাপন করলেন স্বেচ্ছাসেবী সেবামূলক সামাজিক সংগঠন “রুপসী নওগাঁ”। এবছর জেলার ধামইরহাট উপজেলার চকযাদু কাশিয়াডাঙ্গা মদিনাতুল উলুম ক্বওমী মাদ্রাসা ও এতিম খানার দুই শতাধিক এতিম শিশুদের মাঝে দুপুরের মধ্যাহ্নভোজ পরিবেশন করা হয়। পরে খেলাধূলা, ইসলামী সংগীত, হামদ্, গজল, সূরা-কেরাত প্রতিযোগিতা ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন রুপসী নওগাঁ-এর প্রতিষ্ঠাতা ও কমিটির সভাপতি ডেন্টিস্ট খালেদ বিন ফিরোজ, সাধারণ সম্পাদক ডা: এম.এ গফুর, প্রচার সম্পাদক মোস্তফা জামাল, সহ-প্রচার সম্পাদক সাংবাদিক ইখতিয়ার উদ্দীন আজাদ, ক্রিড়া সম্পাদক ফারুক হোসেন, সহকারী পরিবেশ সম্পাদক সিহাব আনছারী, ত্রাণ ও দুর্যোগ সম্পাদক ফরহাদ হোসেন, গণসংযোগ সম্পাদক মাহবুবুর রহমান প্রমুখ।
রুপসী নওগাঁ-এর প্রতিষ্ঠাতা পরিচালক খালেদ বিন ফিরোজ বলেন, সারা বিশ্ব যখন দিনটিতে অনেকেই অশালীন কাজে ব্যস্ত থাকে ঠিক তখন আমরা প্রতি বছরের ন্যায় জেলার কোন না কোন এতিমখানার শিশুদের সাথে ইসলামিক চর্চার বিভিন্ন ভাবে এ দিবসটি পালন করে আসছি।”

সংবাদ প্রকাশঃ  ১৪-০২-২০২২ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ