এতিম শিশুদের নিয়ে ছেলের জন্মদিন পালন করলেন ডাঃ নাফিজ ইমতিয়াজ 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি  নিউজ।।   মোঃ আবদুল আউয়াল সরকার,   কুমিল্লা জেলা প্রতিনিধিঃ
এতিম শিশুদের নিয়ে আনন্দ উল্লাসের মধ্য দিয়ে ছেলের ৫ম জন্মদিন পালন করলেন কুমেক হাসপাতালে সার্জারি বিশেষজ্ঞ চিকিৎসক নাফিজ ইমতিয়াজ উদ্দিন আহমেদ শিপলু।
মঙ্গলবার (৩ আগস্ট) দুপুরে  কুমিল্লা আদর্শ সদর উপজেলার একটি এতিমখানায় ছেলের জন্মদিন উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়।
ডাঃ নাফিজ ইমতিয়াজ উদ্দিন আহমেদ বলেন, আমার ছেলের  জন্মদিনটা আমি ধুমধাম করে বন্ধু-বান্ধব ও আত্মীয়স্বজনদের নিয়ে পালন করতে পারতাম। ধুমধাম করে জন্মদিন পালনের মাধ্যমে যতটুকু আনন্দ পেতাম তার কয়েক হাজার গুণ বেশি আনন্দ পেয়েছি এতিম শিশুদের নিয়ে। এই এতিম শিশুরা আমার সন্তান। আমি ওদের বাবা। একজন বাবার কাছে তার সন্তানের আনন্দটাই সবচেয়ে মূল্যবান। তাই ওদের আনন্দ আমাদের আনন্দ। ওদের আনন্দ দিতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি।

তিনি আরো বলেন, আমার ছেলে উমায়ের আহমাদ আমাকে আগেই বলে রেখেছিলো, বাবা আমি জন্মদিনে আমার এতিমখানার বন্ধুদের সাথে খাবো।আমি তার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করছি। আল্লাহ যেন আমার ছেলেকে নেক সন্তান হিসেবে কবুল করেন। সবাই দোয়া করবেন।সংবাদ প্রকাশঃ  ০৪২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email