এই ফ্যাসিষ্ট সরকার থেকে মানুষ এখন মুক্তি চায় : সাবেক এমপি গিয়াসউদ্দিন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক ও সাবেক সংসদ সদস্য মুহাম্মদ গিয়াস উদ্দিন বলেছেন, মুক্তিযুদ্ধ করেছিলাম দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করার জন্য। এই সরকার গত ১৪ বছরে গণতন্ত্রকে নসাৎ করে দিয়েছে। আজ সাধারণ মানুষের জনজীবন বিপন্ন। তারা এতোই দুর্নীতিগ্রস্থ যে সাধারণ মানুষ আজ তাদের বিশ্বাস করে না। এই ফ্যাসিষ্ট আওয়ামী সরকার থেকে মানুষ এখন মুক্তি চায়। আর এই মুক্তির আন্দোলনের ডাক দিয়েছে আমাদের নেতা তারেক রহমান।
সোমবার (১৩ ডিসেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের জালকুড়ি পাসপোর্ট অফিস এলাকায় জেলা বিএনপির আয়োজনে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসসহ দলটির অসংখ্য নেতাকর্মীদের উপর হামলা, গ্রেফতার ও নেতাকর্মীদের হত্যার প্রতিবাদে বিক্ষোভ ও প্রতিবাদ সভায় বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, গণতন্ত্র যখন বিপন্ন, মানুুষের অধিকার বিপন্ন তখন বিএনপি শান্তিপূর্ণভাবে বিভিন্ন কর্মসূচী পালন করে যাচ্ছে। ১০ তারিখের ঢাকা বিভাগীয় সমাবেশের মাধ্যমে আমাদের ১০ টি বিভাগীয় সমাবেশ সম্পন্ন হয়েছে। সমাবেশের একদিন আগে আমাদের মহাসচিব মির্জা ফখরুল ইসলামসহ বিএনপির অনেক নেতৃবৃন্দকে মিথ্যা বানোয়াট মামলায় গ্রেফতার করেছে। অগণতান্ত্রিক এই কর্মকান্ডের কারণে আমরা আজ একত্রিত হয়েছি।
তিনি আরো বলেন, আপনারা শত বাধা বিপত্তির পরও ১০ তারিখের সমাবেশ সফল করেছেন। এর ফলে আপনারা নারায়ণগঞ্জ বিএনপিকে সম্মানের জায়গায় নিয়ে গেছেন। আমি মুক্তিযুদ্ধ করেছিলাম দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করার জন্য। এই সরকার গত ১৪ বছরে গণতন্ত্রকে নসাৎ করে দিয়েছে। আজ সাধারণ মানুষের জনজীবন বিপন্ন। তারা এতোই দুর্নীতিগ্রস্থ যে সাধারণ মানুষ আজ তাদের বিশ্বাস করে না। তাদের থেকে মানুষ এখন মুক্তি চায়। আর এই মুক্তির আন্দোলনের ডাক দিয়েছে আমাদের নেতা তারেক রহমান।
এ সময় আরো উপস্থিত ছিলেন, জেলার বিএনপির সদস্য সচিব গোলাম ফারুক খোকন, যুগ্ম আহবায়ক মাসুকুল ইসলাম রাজিব, শহীদুল ইসলাম টিটু, বিএনপি নেতা রিয়াদ মোহাম্মদ চৌধুরী, রুহুল আমিন সিকদার, জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক কবির হোসেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবু সাদাত সায়েম, নাসিক ২নং ওয়ার্ড কাউন্সিলর ইকবাল হোসেন প্রমুখ।

সংবাদ প্রকাশঃ  ১৩-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email