উপজেলা চেয়ারম্যান কোরবানীর জন্য গরু উপহার পেয়ে কুমিল্লার দেবীদ্বার শিশু পরিবারের নিবাসীদের মুখে হাসি

সিটিভি নিউজ।।    কুমিল্লা ব্যুরো:
দেবীদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদের কোরবানীর জন্য গরু উপহার পেয়ে কুমিল্লার দেবীদ্বার সরকারি শিশু পরিবারের নিবাসীদের মুখে হাসি ফুটেছে।
মঙ্গলবার বিকেলে ঈদ উল আযহার কোরবানীর আনন্দ শিশুদের মাঝে ছড়িয়ে দিতে কুমিল্লা-৬ (সদর) আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আ.ক.ম বাহাউদ্দিন বাহারেব দিক নির্দেশনায় কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সদস্য ও দেবীদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ ও পরিচালনা কমিটির সদস্য মোঃ সাইফ উদ্দিন রনী শিশু পরিবারের এতিম বাচ্চাদের হাতে গরু তুলে দেন।
এ সময় উপস্থিত ছিলেন, শিশু পরিবরের সহকারি তত্ত্বাবধায়ক শিশু পরিবারের সহকারী তত্বাবধায়ক আব্দুল কাইয়ুম সরকার, উপজেলা আ’লীগের সদস্য মোঃ লুৎফর রহমান ভূইয়া বাবুল, জেলা কৃষকলীগ নেতা সুজীৎ পোদ্দার, দেবীদ্বার পৌর কমিশনার মজিবুর রহমান, গুনাইঘর ইউনিয়ন আ’লীগ সভাপতি জি,এস মুকবল হোসেন মুকুল, গুনাইঘর ইউনিয়ন আ’লীগ’র সভাপতি ও উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদ সভাপতি বিকাশ দেব, ছাত্রলীগ উপজেলা সাবেক সভাপতি ইফতেখারুল আলম সরকার (তুষার), সেচ্ছাসেবক লীগ উপজেলা সদস্য সচিব মোঃ মিজানুর রহমানসহ শিশু পরিবারের নিবাসীবৃন্দ।
শিশু পরিবারের নিবাসীরা জানান, আগে কোরবানীর ঈদের দিন উপজেলা প্রশাসন, বিভিন্ন ব্যক্তি ও সংগঠন গরু মাংস পাঠাতেন। তারা গরুর মাংশ খাওয়ার আনন্দ পেলেও গরু জাবাইয়ের আনন্দ পেত না। গত কয়েক বছর ধরে দৃষ্টান্ত ফাউন্ডেশন কুমিল্লা নিয়মিত গরু প্রদান করে আসছে। গরু পেয়ে তারা আনন্দিত। কুমিল্লা-৬ (সদর) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আ.ক.ম বাহাউদ্দিন বাহার, দেবীদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদসহ বিভিন্ন সময় তাদের পাশে দাড়ানো সকলের প্রতি কৃতজ্ঞতা জানান।
উপজেলা পরিষদ চেয়ারম্যান ও কুমিল্লা (উঃ) জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আবুল কালাম আজাদ বলেন, আমাদের ছেলে মেয়েরা যার যার বাড়িতে থেকে বাবা মা’সহ সবার সাথে মিলেমিশে আনন্দের সাথে ঈদ উদযাপন করবে কিন্তু এখানে যারা আছেন তারা সেই সুযোগ থেকে বঞ্চিত হচ্ছে। তাই ঈদের দিনটা যেন তাঁদের হেঁসে খেলে আনন্দে কাটে, ঈদের নামাজ পড়ে এসে গরুজবাই করে ঈদ-উল-আজহার আনন্দ উপভোগ করতে পারে তাই ছোট সোনামনিদের জন্য আমার এই ছোট্ট প্রয়াস।

সংবাদ প্রকাশঃ  ২০২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ