ইয়ুথ জার্নালিষ্ট এসোসিয়েশনের কমিটি ঘোষণা: সভাপতি লিপু, সেক্রেটারি খালিদ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    সংবাদদাতা জানান ====  কুমিল্লা ইয়ুথ জার্নালিষ্ট এসোসিয়েশনের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। আগামী দুই বছরের জন্য(২০২২-২৩)ঘোষিত কমিটিতে কুমিল্লা টুয়েন্টি ফোর টিভির হেড অব নিউজ তামজিদ হোসেন লিপুকে সভাপতি ও ডেইলি স্টারের কুমিল্লা প্রতিনিধি খালিদ বিন নজরুলকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

শনিবার (২ এপ্রিল) বিকেলে কুমিল্লা ইয়ুথ জার্নালিষ্ট এসোসিয়েশনের আহ্বায়ক ইমতিয়াজ আহমেদ জিতু সকলের সম্মতির ভিত্তিতে এ কমিটি ঘোষণা করেন।

ঘোষিত কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি পদে বিটিভির কুমিল্লা প্রতিনিধি রাবেয়া বেগম ও দৈনিক বাংলার আলোড়নের বার্তা সম্পাদক হাবিবুর রহমান খান, সহ সাধারণ সম্পাদক পদে মেঘনা টিভির এমডি ও ডেইলি ট্রাইব্যুনালের কুমিল্লা প্রতিনিধি এইচ এম মহিউদ্দিন ও দৈনিক যায় যায় কাল পত্রিকার জেলা প্রতিনিধি শাহ ইমরান, সাংগাঠনিক সম্পাদক পদে মেগোতীর ভারপ্রাপ্ত সম্পাদক আসিফ মান্না, কোষাধ্যক্ষ পদে ডেইলি স্টেইট ও দৈনিক অধিকারের জেলা প্রতিনিধি রেজাউল করিম রাসেল, দপ্তর সম্পাদক পদে দৈনিক পূর্বাশার স্টাফ রিপোর্টার রাসেল সোহেল, সমাজকল্যাণ সম্পাদক পদে দৈনিক আজকের কুমিল্লার বিশেষ প্রতিনিধি সালাহউদ্দিন সোহেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে দৈনিক পূর্বাশার স্টাফ রিপোর্টার এড. সুদীপ চন্দ্র রায়, শিক্ষা ও পাঠাগার সম্পাদক পদে  রিয়াদ ওবায়েদউল্লাহ, আমোদ-প্রমোদ বিষয়ক সম্পাদক পদে দৈনিক আজকের জীবনের কুমিল্লা প্রতিনিধি নেকবর হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে আজকের কুমিল্লার বিশেষ প্রতিনিধি ইসতিয়াক আহমেদ, আইটি বিষয়ক সম্পাদক দৈনিক আজকের পত্রিকার মাহাবুব আলম আরিফ ।

নির্বাহী সদস্যরা হলেন মাছরাঙ্গা টিভির প্রতিনিধি জাহাঙ্গীর আলম ইমরুল, ডেইলি বাংলাদেশ মিররের বিশেষ প্রতিনিধি এস এন ইউসুফ, দৈনিক কুমিল্লা ডাকের ভারপ্রাপ্ত সম্পাদক সিরাজুল ইসলাম চৌধুরী ও চেতনায় একাত্তর নিউজের সম্পাদক মাইনুল হক ।

কার্যনির্বাহী কমিটিকে সাহায্য করার জন্য একটি উপ-কমিটি গঠন করা হয়েছে। এই কমিটির ৫ সদস্য হলেন দৈনিক পূর্বাশার মো: আলাউদ্দিন, দৈনিক ময়নামতির জুয়েল খন্দকার, চ্যানেল বাংলাদেশের প্রোগ্রামার রাশেদ রবি, স্টাফ রিপোর্টার বি এম মহিউদ্দিন মন্টি, কুমিল্লা টোয়েন্টি ফোর টিভির আব্দুল মোতালেব নিখিল ও চ্যানেল বাংলাদেশের চীফ ক্যামেরাপার্সন রুবেল আহমেদ ।

সংবাদ প্রকাশঃ  0৩-০৪-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email