ইশতেহার প্রকাশঃ নিরাপদ সম্প্রীতির কুমিল্লা নগরী চান ঘোড়া প্রতিকের মেয়র প্রার্থি কায়সার

সিটিভি নিউজ।।    নিরাপদ সম্প্রীতির কুমিল্লা নগরী চান ঘোড়া প্রতিকের মেয়র প্রার্থি নিজাম উদ্দিন কায়সার। তিনি গত ১১ জুন সকালে নগরীর বাদুতলায় ধর্ম সাগরের দক্ষিণ পাড়  তার নির্বাচনী কার্যালয়ে  নির্বাচনী ইশতেহার ঘোষনা করেছেন।   নিজাম উদ্দিন কায়সার সাংবাদিক সম্মে,লনে বলেন, নির্বাচিত হলে কুমিল্লা মহানগরীর জলাবদ্ধতা দূর করতে সুপরিকল্পিত উদ্যোগ গ্রহণ, যানজট সমস্যার স্থায়ী সমাধানের ব্যবস্থা করা, নগরবাসীর স্বাস্থ্যসেবা সহজলভ্যকরণ, সুশিক্ষা নিশ্চিত করতে মানসম্মত শিক্ষাপ্রতিষ্ঠান নির্মাণ, পর্যটন ও বিনোদন ব্যবস্থার জন্য নগরীর অন্তত পাঁচটি স্থানে বিনোদন কেন্দ্র গড়ে তোলার উদ্যোগ গ্রহণ, পরিচ্ছন্ন পরিবেশের লক্ষ্যে নিবিড় বনায়ন প্রকল্প গ্রহণ করে কুমিল্লাকে পরিবেশবান্ধব, পরিচ্ছন্ন ও সবুজ কুমিল্লায় রূপান্তর করা হবে।

নিজাম উদ্দিন কায়সারের ইশতেহারের মধ্যে রয়েছে- নিরাপদ ও সম্প্রীতির কুমিল্লা গঠন, সুপরিকল্পিত আবাসন ব্যবস্থা তৈরি, মাদকসহ সামাজিক ব্যাধি ও নৈতিক শক্তির পুনরুদ্ধার, নগরীর জলাবদ্ধতা দূর করতে সুপরিকল্পিত উদ্যোগ গ্রহণ, যানজট সমস্যার স্থায়ী সমাধানের ব্যবস্থা করা, নগরবাসীর স্বাস্থ্যসেবা সহজলভ্যকরণ, সুশিক্ষা নিশ্চিত করতে মানসম্মত শিক্ষাপ্রতিষ্ঠান নির্মাণ, পর্যটন ও বিনোদন ব্যবস্থার জন্য নগরীর অন্তত পাঁচটি স্থানে বিনোদন কেন্দ্র গড়ে তোলার উদ্যোগ গ্রহণ, পরিচ্ছন্ন পরিবেশের লক্ষ্যে নিবিড় বনায়ন প্রকল্প গ্রহণ করে কুমিল্লাকে পরিবেশবান্ধব, পরিচ্ছন্ন ও সবুজ কুমিল্লায় রূপান্তর করা। একই সঙ্গে নগরের অভ্যন্তরে জমি ফাঁকা থাকলে তাতে কৃষি কাজে উৎসাহ দেওয়া ও আরবান এগ্রিকালচার বা ‘নগর কৃষি’ ব্যবস্থা চালুর উদ্যোগ গ্রহণের প্রতিশ্রুতি রয়েছে।

কুমিল্লা সিটি করপোরেশনের অধীন পয়ঃনিষ্কাশন ও বর্জ্য নিষ্কাশন ব্যবস্থার স্থায়ী সমাধান এবং ক্রীড়া ও সংস্কৃতি উন্নয়নে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হলে বলে ইশতেহারে বলা হয়েছে।

মেয়র নির্বাচিত হলে ঘোষিত ইশতেহার বাস্তবায়নের ব্যাপারে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে কায়সার বলেন, কুমিল্লাবাসী আমাকে তাদের কণ্ঠস্বর হিসেবে বেছে নিয়েছে। আমি যদি মেয়র নির্বাচিত হতে পারি, আমার প্রতিটি ওয়াদা পূরণ করব এবং নগরবাসীকে কাঙ্ক্ষিত সেবা পৌঁছে দেব।

সংবাদ প্রকাশঃ  ১১-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ