ইকবাল হোসেন বাবুল কলাকান্দি ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক প্রার্থী

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    হালিম সৈকত, কুমিল্লা।। সংবাদদাতা জানান ====

আসন্ন কলাকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের কাউন্সিলে সাধারণ সম্পাদক পদে প্রার্থী হচ্ছেন কলাকান্দি ইউনিয়নের মাছিমপুর গ্রামের কৃতি সন্তান মোঃ ইকবাল হোসেন বাবুল।

পারিবারিকভাবেই ইকবাল হোসেন বাবুল একজন রাজনৈতিক পরিবারের সদস্য। তার চাচা মরহুম ইঞ্জিনিয়ার মোতালেব হোসেন সরকার ৫ নং কলাকান্দি ইউনিয়ন পরিষদের একজন জনপ্রিয় চেয়ারম্যান ছিলেন। তার বাবা আঃ আউয়াল সরকার তৎকালীন ভিটিকান্দি ইউনিয়ন ১০ গ্রাম নিয়ে গঠিত
ওয়ার্ডের সাবেক মেম্বার ছিলেন। বড় ভাই ইঞ্জিনিয়ার জয়নাল আবেদীন আ’লীগের রাজনীতি করেন ছোটকাল থেকেই।
ইকবাল হোসেন বাবুলও আওয়ামী রাজনীতির সাথে জড়িত ছোট বয়স থেকেই। বর্তমানে তিনি কলাকান্দি ইউনিয়ন যুবলীগের সভাপতি ও তিতাস উপজেলা যুবলীগের সদস্য। সমাজের একজন পরোপকারী মানুষ হিসেবে তিনি সর্বত্র পরিচিত। সাধারণ মানুষের বিপদে আপদে তাকে পাওয়া যায় সবার আগে। তিনি ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান মাছিমপুর আর আর ইনষ্টিটিউশনের ম্যানেজিং কমিটির তিন বারের অভিভাবক সদস্য।
এশিয়ার প্রাচীনতম রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগ ও নৌকা মার্কার জন্য তিনি নির্যাতিত হয়েছেন। শুধুমাত্র নৌকার নির্বাচন করার জন্য তাকে কারাগারে যেতে হয়েছে।
এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক হিসেবে কখনো নৌকার বাইরে যেতে পারিনি বলে র্যাবের হাতে মার খেয়েছি। জেল খেটেছি। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমি কলাকান্দি ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাাদক প্রার্থী হয়েছি। আমি আশা করছি আমার অতীত ও পারিবারিক রাজনৈতিক বিষয় পর্যালোচনা করে তিতাস উপজেলা আ’লীগ নেতৃবৃন্দ আমাকে মূল্যায়ন করবেন। যদি আমাকে সাধারণ সম্পাদক পদে মনোনীত করা হয় তাহলে কলাকান্দি ইউনিয়ন আ’লীগকে শক্তিশালী করতে যা যা করণীয় তাই করব। নৌকার বিজয়কে সুনিশ্চিত করতে প্রাণপণ কাজ করে যাব। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।  বাংলাদেশ চিরজীবী হোক।সংবাদ প্রকাশঃ  ২৯-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email