আড়াইহাজারে ৫’শ কৃষকের মাঝে আমন প্রণোদনা বিতরণ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : ২০২০-২০২১ অর্থবছরে রাজস্ব অর্থায়নে ৫০০ জন কৃষকের মাঝে উন্নত জাতের ব্রি-ধান ৪৯,৫২,৮৭ বিতরণ করা হয়। এছাড়া প্রতি কৃষককে ডিএপি সার ১০ কেজি, ১৯ কেজি এমওপি ও পাঁচ কেজি বীজ দেওয়া হয় মঙ্গলবার (২৯ জুন) দুপুরে। উক্ত বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আড়াইহাজার উপজেলা চেয়ারম্যান মুজাহেদুর রহমান হেলো সরকার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা কাজী আনোয়ার হোসেন, কৃষি সম্প্রাসারণ কর্মকর্তা মুুহিবুর রহমান, অতিরিক্ত কৃষি কর্মকর্তা মাহমুদুল হামান ফারুকী, আড়াইহাজার থানা প্রেসক্লাব সভাপতি মাসুম বিল্লাহ। সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মো: সোহাগ হোসেন ।
উপজেলা কৃষি অফিসার কাজী আনোয়ার হোসেন জানান,এই অর্থবছরে আমাদের কৃষকদের মাঝে উচ্চফলনশীল জাতের আমন বীজ দেওয়া হয়েছে যা কৃষকের উৎপাদনকে ত্বরান্বিত করবে। এছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপসহকারী কৃষি কর্মকর্তা বৃন্দ, সাংবাদিক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সংবাদ প্রকাশঃ  ২৯২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email