আড়াইহাজারে হোন্ডার ধাক্কায় হস্তচালিত তাঁতের শ্রমিক নিহত

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় হোন্ডার ধাক্কায় হস্তচালিত তাঁতের শ্রমিক মো: শহিদুল্লাহ (৫০) নিহত হয়েছে। শনিবার (২০ নভেম্বর) ভোরে উপজেলার বাঘানগর এলাকায় এই ঘটনা ঘটে। নিহত শহিদুল্লাহ ওই গ্রামের হোসেন আলীর ছেলে।
আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লা জানান, ঘটনার সময় শাহপরান ও উজ্জল নামের ২ ব্যাক্তি নরসিংদীর থেকে নারায়ণগঞ্জ যাওয়ার জন্য একটি মোটরসাইকেল করে রওনা দেন। ভোরে আড়াইহাজার উপজেলার বাঘানগর এলাকায় এসে বেপোরোয়া গতিতে মোটর সাইকেল চালাতে থাকে। এক পর্যায়ে মোটর সাইকেলটি বাঘানগর এসে রাস্তার পাশ দিয়ে হাটা শহিদুল্লাহকে সজোরে ধাক্কা দেয়। এতে শহিদুল্লাহ গুরুতর আহত হয়। স্থানীয়রা উদ্ধার করে আড়াইহাজার হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।
জানা গেছে, শহিদুল্লাহ তার তাঁতের কারখানা জোকার দিয়ে যাওয়ার জন্য বের হয়ে একটু দুুরে এলেই দুর্ঘটনার কবলে পড়েন। স্থানীয়রা মোটরসাইকেলটি আটক করলেও মালিক ওতার সহযোগি পালিয়ে যায়। মোটরসাইকেল আরোহীদের বাড়ি নারায়ণগঞ্জ এর বন্দর বলে জানা গেছে।

সংবাদ প্রকাশঃ  ২২-১১-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ