আড়াইহাজারে সাজাপ্রাপ্ত আ’লীগ নেতার ভাই জহির গ্রেফতার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সদাসদী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান কাজী বেনুজীর আহমেদ এর ছোট ভাই হাজী জহিরুল আলমকে (৫০) গ্রেফতার করেছে র‌্যাব-১১ (সিপি এসসি নরসিংদী)। শুক্রবার (২ জুলাই) ভোর ৪টায় তার নিজ বাড়ি উপজেলার গোপালদী পৌর সভার লক্ষিবরদী গ্রাম থেকে তাকে গ্রেফতার করে। অভিযোগ রয়েছে, ক্ষমতার প্রভাবে প্রকাশে ঘুরে বেড়ালেও থানা পুলিশ তাকে গ্রেফতার করেনি।
জানা গেছে, উপজেলার গোপালদী পৌর সভার লক্ষিবরদী গ্রামের মরিয়ম স্পেনিং মিলের মালিক উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি কাজী বেনুজীর আহমেদ, তার ভাই কাজী শফিকুল ইসলাম ও কাজী জহিরুল আলম তারা তিন ভাই যৌথভাবে মিলটি পরিচালন না করে আসছিল। এরই মধ্যে গোপালদী পল্লী বিদ্যুতের জোনাল অফিসে ৩ কোটি ৮৪ লাখ টাকা বিদ্যুৎ বিল বকেয়া পড়ে যায়। বিল না দেওয়ায় গোপালদী পল্লী বিদ্যু সমিতি ১৬ আগস্ট ২০১৬ সালে তাদের বিরুদ্ধে ১৯১০ সালের বিদ্যুৎ আইনের ৪৭ ধারায় একটি মামলা দায়ের করেন।
এর পর এদের ৩ ভাই এর বিরুদ্ধে গ্রেফতারী প্ররোয়ানা জারি করেন। আসামীরা হাইকোর্টে ১৫ সেপ্টেম্বর ২০১৭ রিট দাখিল করেন। পরে পল্লী বিদ্যুৎ জবাব দিলে হাইকোর্ট ১ কোটি ৭৫ লাখ টাকা পরিশোধ ও বিদ্যুৎ লাইন সংযোগের নির্দেশ দেন। এর পর তারা সুপ্রিম কোর্টে আপিল করেন। শুনানী শেষে আপিল বিভাগ তাদের তিন ভাইয়ের প্রত্যেককে তিন বছরের সাজা ও ৫ হাজার টাকা করে জরিমানা প্রদানের নির্দেশ দেন। এরপর থেকে ক্ষমতার প্রভাবে সাজা নিয়ে এরা প্রকাশ্যে ঘুরে বেড়াত। পরে র‌্যাব গোপনে খবর পেয়ে জহির আলমকে তার বাড়ি গ্রেফতার করে। বাকী দুই ভাই প্রকাশ্যে ঘুরে বেড়ালে ও পুলিশ তাদের ধরছেনা।
আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লা জানান, আলমকে আড়াইহাজার থানায় হস্তান্তর করলে শুক্রবার (২ জুলাই) তাকে কোর্টে প্রেরণ করা হয়।   সংবাদ প্রকাশঃ  ০২২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email