আড়াইহাজারে শিশু ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের আড়াইহাজার পৌরসভার পরিচ্ছকর্মীর ৭ বছর বয়সি শিশুকে ধর্ষণ করা হয়েছে। বৃহম্পতিবার (২৩ জুন) মধ্যরাতে পৌরসভা বাজারের বাঁশপট্রিতে এ ধর্ষণের ঘটনাটি ঘটে।
শিশুটিকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয় পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।
এ ঘটনায় ভুক্তভোগী শিশুটির মা বাদী হয়ে বৃহম্পতিবার রাতেই থানায় একটি মামলা করেন। মামলার পর পুলিশ আড়াইহাজার পৌরসভা বাজারে অবস্থিত একটি ব্যবসা প্রতিষ্ঠানের (সিসি) ক্যামেরার ফুটেজ দেখে ধর্ষককে শনাক্ত করে পুলিশ।
তার নাম বাচ্চু মিয়া (৪৬)। পেশায় রিকশা চালক। পরে ভোর ৪টার দিকে স্থানীয় কৃঞ্চপুরা চৌরাস্তা থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে। এ ধর্ষক রিকশা চালক বাচ্চু মিয়া নরসিংদী জেলার মাধবদী থানাধীন কাঁঠালিয়া ইউনিয়নের শিবারকান্দী এলাকার মৃত কলিম উদ্দিনের ছেলে।
অভিযোগের বিবরণ থেকে পাওয়া তথ্যমতে, বাচ্চু মিয়া র্দীঘদিন ধরেই শিশুকে চকলেট বিস্কিটসহ বিভিন্ন ধরনের খাবার কিনে খাওয়াতো। এনিয়ে শিশু’র মায়ের সঙ্গে বেশ কয়েকবার তার বাকবিতন্ডা হয়। তাকে এসব কিনে না দেওয়ার জন্য বলা হয়। তাতে সে থামেনি।
সুযোগ পেলেই তাকে ডেকে নিয়ে বিভিন্ন স্থানে রিকশা দিয়ে ঘুরে বেড়াতো বাচ্চু মিয়া। বৃহস্পতিবার রাত ১টার দিকে শিশুর মা যখন পৌরসভা বাজারে পরিচ্ছনতার কাজে ব্যস্ত ছিলেন।
ঠিক ওই সময় সুযোগ বুঝে শিশুকে নিয়ে বাচ্চু মিয়া মজা খাওয়ানোর কথা বলে রিকশায় করে ঘুরতে যায়। এক পর্যায়ে তাকে পৌরসভা বাজারের বাঁশপট্রিতে ধর্ষণ করে। পরে তাকে থানার সামনে রেখে পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করা হয়।
আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ আজিজুল হক হাওলাদার বলেন, এ ঘটনায় শিশুর পরিবারের পক্ষ থেকে মামলা গ্রহণ করা হয়েছে। আসামি গ্রেপ্তার করে নারায়ণগঞ্জের আদালতে পাঠানো হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ২৩-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email