আড়াইহাজারে বিনামূল্যে চিকিৎসা পেলো ৬শতাধিক রোগী

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সার্বিক সহযোগিতায় আলোর পথযাত্রী পাঠাগারে রবিবার (৯ অক্টোবর) দিনব্যাপী ফ্রি মেডিকেল অনুষ্ঠিত হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৬তম জন্মদিন উপলক্ষ্যে ধারাবাহিক কর্মসূচীর অংশ হিসেবে এইদিন ৬শতাধিক অসহায় ও অসচ্ছল মানুষকে ফ্রি ওষুধ ও চিকিৎসাসেবা দেয়া হয়।
আলোর পথযাত্রী পাঠাগার ও চিকিৎসালয়, বাঁচবো বাঁচাবো সমাজসেবা সংগঠন ও মাওলানা মফিজউদ্দিন এন্ড সহিদুর রহমান ফাউন্ডেশন যৌথভাবে এ ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করে। এতে প্রধান অতিথি ছিলেন, স্থানীয় সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু। আলোর পথযাত্রী চিকিৎসালয়ের চেয়ারম্যান ইসমাইল চৌধুরী সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সায়মা আফরোজ, আড়াইহাজার থানা প্রেস ক্লাবের সভাপতি মাসুম বিল্লাহ্, আলোর পথযাত্রী পাঠাগারের সভাপতি সফুরউদ্দিন প্রভাত, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মামুন অর রশীদ, ব্রাহ্মন্দী ইউপি যুবলীগের সভাপতি বশির আহম্মেদ মাসুদ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন প্রমুখ।
দিনব্যপী ফ্রি মেডিকেল ক্যাস্পে চিকিৎসা দেন আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আশরাফুল আমিন, মেডিকেল অফিসার ডাঃ মোহাম্মদ আরিফ ভূইয়া, ডাঃ উত্তম কুমার দাশ গুপ্ত, ডাঃ মেহেদী হাসান শিমুল ও ডাঃ গোলাম দস্তগীর প্রিন্স বিনামূল্যে রোগীদের চিকিৎসা সেবা প্রদান করেন।
প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু বলেন, আলোর পথযাত্রী পাঠাগারসহ তিনটি অলাভজনক স্বেচ্ছাসেবী সংগঠন সীমিত সামর্থ্যের মধ্যেও অসহায় ও দু:স্থ মানুষের পাশে দাঁড়িয়ে আসছে। প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে অতীতের মতো এবারও ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করে তারা। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাই ভবিষ্যত সুখী সমৃদ্ধ বাংলাদেশের কারিগর। সংকটে, সংগ্রামে, মানবিকতায় অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন তিনি।

সংবাদ প্রকাশঃ  ১০-১০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ