আড়াইহাজারে বিএনপি-ছাত্রদলের শতাধিক নেতাকর্মীর নামে আবারো গায়েবী মামলা

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় ছাত্রদলের মশাল মিছিলের প্রস্তুতিকালে যুবলীগ-ছাত্রলীগের হামলায় ৩০ জন ছাত্রদলের নেতাকর্মী আহত ঘটনায় পুলিশ উল্টো বিএনপি ও ছাত্রদলের নেতা কর্মীদের বিরুদ্ধে গায়েবী মামলা করেছে।
এ ঘটনায় ৪৩ জনের নাম উল্লেখসহ বিএনপি ও ছাত্রদলের শতাধিক নেতাকর্মীকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।
রবিবার (২৭ নভেম্বর) দুপুরে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মামুন বাদী হয়ে বিএনপির ৪৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত নামা আরও ৫০ থেকে ১০০ জনের বিরুদ্ধে বিস্ফোরক আইনে মামলা দায়ের করেন।
এর আগে শনিবার (২৬ নভেম্বর) রাতে উপজেলার লেঙ্গুরদী নামক স্থানে ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের ওপর ছাত্রলীগের হামলার প্রতিবাদে মশাল মিছিলের প্রস্তুতি নিচ্ছিলেন সংগঠনটির নেতাকর্মীরা। এ সময় ছাত্রলীগ-যুবলীগ সন্ত্রাসীরা হামলা চালায় এতে ছাত্রদলের ৩০ জন নেতাকর্মী আহত হয়। এর মধ্যে ৮ জনকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।
আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুল হক হাওলাদার জানান, মশাল জ্বালিয়ে নাশকতার প্রস্তুতিকালে রতন ও মোজাম্মেল নামের দুজনকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ৬২টি মশাল ও ৩টি ককটেল উদ্ধার করা হয়।   সংবাদ প্রকাশঃ  ২৭-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ