আড়াইহাজারে ফেসবুকে স্ট্যাটাস নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ : আহত-৩০

সিটিভি নিউজ, এম আর কামামল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক নারীকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে অন্তত ৩০ জন আহত হয়েছে। এসময় ভাংচুর ও লুটপাট করা হয়েছে ১২টি বাড়ি ও ১টি মুদি দোকানে। ঘটনাটি ঘটেছে রোববার (১৬ আগস্ট) সকালে উপজেলার খাগকান্দা ইউনিয়নের কাকাইলমোড়া এলাকায়।
জানা যায়, দুই দিন আগে স্থানীয় রাজন নামে এক যুবক এক নারীর বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেন। এ নিয়ে ওই নারীর পক্ষ হতে প্রতিবাদ করলে এ নারীর ছোট ছেলেকে স্থানীয় লোকমান মেম্বারের লোকজন রাস্তায় মারপিট করে। এ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়।
এক পক্ষের নেতৃত্ব দেন খাগকান্দা ইউনিয়নের ৫নং ওয়ার্ড মেম্বার লোকমান হোসেন ও অপর পক্ষের নেতৃত্ব দেন এ ওয়ার্ড থেকে আগামী ইউপি নির্বাচনে সম্ভাব্য মেম্বার প্রার্থী জুলহাস মিয়া।
সকাল ৯টা হতে দুপুর পর্যন্ত সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের অন্তত ৩০ জন আহত হয়েছে। তাদের মধ্যে আবুল হোসেন ও নাঈম নামে দুইজনকে টেটাবিদ্ধ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সংঘর্ষে অন্য আহতরা হলো, শাহিন, মুঞ্জুর হোসেন, আবেদ আলী, নবী হোসেন, আনার আলী, শরীফ হোসেন, বাবুল, শাজাহান, দুলাল, সোলমান, মতিন, আলমাছ, হোসেন, ছিদ্দিক, ফাহিম, আইন উদ্দিন, হারুন, মশিউর, নাহিদ, ইয়ানুছ, তারা মিয়া, সজিব, দুদু মিয়া, ও লোকমান হোসেন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয় বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হচ্ছে।
ইউপি সদস্য লোকমান হোসেন জানান, জুলহাস মিয়ার লোকজন সকালে তার পক্ষের অন্তত ১২টি বাড়িতে ও ১টি দোকানে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করে এবং তার পক্ষের অন্তত ২০ ব্যক্তিকে আহত করে।
অপরদিকে জুলহাস মিয়া এ অভিযোগ অস্বীকার করে বলেন, লোকমান মেম্বার এলাকার ত্রাস। সে এবং তার লোকজন সকাল থেকে দুপুর পর্যন্ত দেশীয় ধারালো অস্ত্রশস্ত্র তার পক্ষের লোকজনদের উপর ও তাদের বাড়িঘরে হামলা চালায়।
আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে বিপুল সংখ্যক পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে সক্ষম হন। বর্তমানে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ১৭২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ