আড়াইহাজারে টিসিবির পণ্য না পেয়ে ফিরে গেল ১২ শতাধিক নারী-পুরুষ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার নিম্ন আয়ের মানুষের জন্য ফ্যামিলি কার্ডের ভর্তুকি মূল্যের বরাদ্দ টিসিবির পণ্য গেল কোথায়?। ফ্যামিলি কার্ড থাকা সত্ত্বেও টিসিবির পণ্য পায়নি অনেক ভোক্তা সাধারণ। তাহলে কি টিসিবির পণ্য বিক্রি হচ্ছে কালোবাজারে?। এমন প্রশ্ন ঘুরপাক খাচ্ছে সচেতন মহলে। এসব নিম্ন আয়ের মানুষের ফ্যামিলি কার্ড থাকলেও ঘণ্টার পর ঘণ্টা লাইনে দাঁড়িয়ে থেকে পাননি টিসিবির কাক্ষিত পণ্য।
উপজেলার গোপালদী পৌরসভার ৭, ৮ ও ৯ ণং ওয়ার্ডের নিম্ন আয়ের ভোক্তা সাধারণ গতকাল সোমবার (৩ অক্টোবর) রামচন্দ্রদী স্কুল মাঠে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত পণ্যের আশায় লাইনে দাঁড়িয়ে অপেক্ষার পর শূন্য হাতেই বাড়ি ফিরতে হয়েছে তাদের। পণ্য না পেয়ে কার্ড হাতে গালমন্দ করে পণ্যবঞ্চিত কার্ডধারীরা। পণ্য নিতে আসা মিছির আলী জানান, সোমবার সকাল থেকে বিকাল পর্যন্ত অপেক্ষা পণ্য না পেয়ে খালি হাতেই বাড়ি ফিরে যাচ্ছেন।
এ বিষয়ে জানতে চাইলে ডিলার কাউন্সিলর আলী আজগর জানান, পৌরসভায় থেকে জানানো হয়েছে। তাই কার্ডধারীদের রামচন্ত্রদী স্কুলে থাকার জন্য বলা হয়েছে। কিন্তু টিসিবির পন্য বিতরণের জন্য কোন গাড়ি আসেনি।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: রফিকুল ইসলাম বলেন, ঘটনাটি শুনেছি। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদ প্রকাশঃ  ০৪-১০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email