আড়াইহাজারে চাঁদা না দেয়াল হামলায় একই পরিবারের ৩ জন আহত : ভাংচুর ও লুটপাট

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় দাবীকৃত চাঁদা না দেয়ায় সন্ত্রাসীদের হামলায় একই পরিবারের গৃহবধু ৩ জন আহত হয়েছে। এই সময় ভাংচুর করা হয়েছে ঘরবাড়ি। গত ২৩ জানুয়ারী উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের হাজিরটেক গ্রামে এই ঘটনা ঘটলেও মঙ্গলবার (২৫ জানুয়ারী) থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
জানা গেছে, পূর্ব শক্রতার জের ধরে ঘটনার দিন সন্ধ্যায় হাজিরটেক গ্রামের কাইয়ুম, বাহার আলী. কবিরসহ ১৪/১৫ জন লোক একই গ্রামের হানিফের বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে। এই সময় বাধাঁ দিলে গেলে হানিফ (৪৫), তার স্ত্রী মিনারা বেগম (৪০) ও তার কলেজ পড়ুয়া ছেলে মাহফুজুল হককে কুপিয়ে ও পিটিয়ে আহত করে। এই মধ্যে হানিফ ডান হাত ও তার ছেলে মাহফুজুল হকে বাম হাত ভেঙ্গে গুড়িয়ে দেয়। তাদের মধ্যে হানিফ ও মাহফুজুল হককে ঢাকা মেডিকেল কলে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
হানিফ অভিযোগ করেন, বিভিন্ন কারণে কাইয়ুম বাহিনী আমার নিকট চাদাঁ দাবী করে। চাদাঁ দিতে অস্বীকার করলে হামলা চালানো হয়।
এই ব্যাপারে গতকাল মঙ্গলবার দুপুরে আড়াইহাজার থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লা জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদ প্রকাশঃ  ২৫-০১-২০২২ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ